Reliance Jio এনেছে বার্ষিক দুর্দান্ত অফার

Jio এবং Vi তাদের গ্রাহকদের জন্য অফার করছে  দুর্দান্ত কিছু প্ল্যান। গ্রাহক  ইন্টারনেট এবং আনলিমিটেড কল ছাড়াও আরো বেশ কিছু সুবিধা পাবেন৷ প্রত্যেকমাসে বার বার রিচার্জ করার ঝামেলা থেকে মুক্ত হতে চাইলে  আপনার জন্য রয়েছে দারুণ অফার৷ একেবারে 1 বছরের টাকা রিচার্জ করতে পছন্দ করেন তাহলে আপনাদের জানিয়ে রাখি Jio এবং Vi দুটি কোম্পানি তাদের গ্রাহকদের জন্য আনে বেশ কিছু দুর্দান্ত প্ল্যান। আসুন দেখা যাক তালিকা।

 

Jio এর বার্ষিক প্ল্যানের তালিকায় রয়েছে সর্বমোট ৪টি প্ল্যান।  ২,১২১ টাকা রিচার্জ করলে  সর্বমোট ৩৩৬ দিনের বৈধতা পাবেন৷ সেই সাথে প্রত্যেকদিন দেড় জিবি করে ইন্টারনেট পাবেন। এ ছাড়া থাকছে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০  এসএমএস করার সুবিধা।

২,৩৯৯ টাকায়  প্রত্যেকদিন আপনারা পাচ্ছেন ২ জিবি করে ইন্টারনেট এবং প্রতিদিন ১০০ করে এসএমএস পাবেন।  জিও অ্যাপ্লিকেশন এর সাবস্ক্রিপশন পাবেন। তিন নম্বর প্ল্যান রিচার্জ করলে আপনারা পেয়ে যাবেন প্রতিদিন ২ জিবি করে ইন্টারনেট।  আনলিমিটেড কলিং সহ প্রতিদিন ১০০ এসএমএস করার সুবিধা পাবেন ২,৫৯৯ টাকায়।

৩৬০ দিনের প্ল্যানে  সর্বমোট ৩৫০ জিবি ইন্টারনেট।  আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ করে এসএমএস করতে পারবেন। এছাড়া পাচ্ছেন জিও অ্যাপ্লিকেশন এর সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে।

অন্যদিকে  ভোডাফোন আইডিয়ার রয়েছে তিনটি প্ল্যান।  ১,৪৯৯ টাকার প্ল্যানে  রয়েছে সর্বমোট ২৪ জিবি ইন্টারনেট এবং ৩,৬০০ এসএমএস করার সুবিধা। ২,৩৯৯ টাকা দিয়ে রিচার্জ করলে পাবেন দেড় জিবি করে ডাটা প্রতিদিন এবং ১০০ করে এসএমএস প্রতিদিন। এছাড়া নিজের পছন্দসই গেম খেলতে পারবেন। এবং Zomato তে প্রতিদিন পাবেন ৭২ টাকার ক্যাশ ডিসকাউন্ট।

তিন নম্বর প্লানে আপনারা পাচ্ছেন ২ জিবি করে প্রতিদিন ডেটা। সপ্তাহ শেষে নতুন ডাটা বোনাস। প্রত্যেকদিন ১০০ করে এসএমএস করতে পারবেন ২,৫৯৯ টাকায়।