মাত্র ৯১ টাকার রিচার্জে Jio দিচ্ছে ১ মাসের জন্য আনলিমিটেড কল সহ ডেটার সুবিধা, জানুন বিস্তারিত

ভারতবর্ষে একাধিক টেলিকম সংস্থা রয়েছে যার ফলে আমরা বিভিন্ন সময়ে বিভিন্ন অফারের সুযোগ সুবিধা পাই। এই বছরের শেষে প্রত্যেক টেলিকম সংস্থাগুলি যেভাবে আমাদের প্রতিদিন চমক দিয়ে চলেছে তা সত্যি অভাবনীয় একটি ব্যাপার। শুধুমাত্র বেসরকারি সংস্থা নয়, সরকারি সংস্থা বিএসএনএল- ও এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আরো একবার মাথাচাড়া দিয়ে উঠতে চাইছে।

তবে আজ কথা বলব টেলিকম সংস্থার জিওর। মুকেশ আম্বানির এই সংস্থা ইতিমধ্যেই মানুষের জন্য নিয়ে এসেছে একাধিক নতুন নতুন অফার যাতে মানুষকে যাতে মূল্যবৃদ্ধির যাঁতাকলে না পরতে হয়। আজ কথা বলব জিওর এমন একটি দুর্দান্ত রিচার্জ প্ল্যানের কথা যা শুনলে আপনিও মনে করবেন যে এটি হলো সঠিক রিচার্জ প্রত্যেকটি মানুষের জন্য।

আপনি যদি সারা মাসের জন্য সবথেকে বেশি সস্তা রিচার্জ প্ল্যানের কথা ভেবে থাকেন তাহলে আপনার জন্য চলে এসেছে ৯১ টাকার এই রিচার্জ প্ল্যান। এটি বিশেষভাবে জিও ফোন ইউজারদের জন্য আনা হয়েছে। অন্য স্মার্টফোন ইউজাররা এটি ব্যবহার করতে পারবেন না। চলুন জেনে নেওয়া যাক এই প্ল্যান সম্পর্কে বিশদে।

এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন। প্রত্যেকদিন আপনি পেয়ে যাবেন ১০০ এমবি ডাটা। এছাড়াও ২০০ mb, যেটা আপনি বাড়তি পাবেন অর্থাৎ সারামাসে আপনি পেয়ে যাবেন ৩ জিবি ডেটা। সঙ্গে পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কল এবং সারা মাসে ৫০ টি এসএমএস করার সুযোগ সুবিধা। এই রিচার্জ প্ল্যানের সঙ্গে আপনি পেয়ে যাবেন অন্যান্য জিওর সুবিধাগুলো। তবে আপনাকে হতে হবে জিও ফোন ইউজার। না হলে এই অফার ব্যবহার করতে পারবেন না আপনি।