দাম বৃদ্ধির মধ্যেই Jio গ্রাহকদের জন্য এল স্বস্তির খবর, মাসিক ৮২ টাকা খরচে মিলছে ডেটা সহ আনলিমিটেড কল এর সুবিধা

ডিসেম্বর থেকেই বেরে গেছে সমস্ত জিও রিচার্জ প্ল্যানের মূল্য।তবে শুধুমাত্র জিওকে দোষ দিলে চলবে না, ইতিমধ্যেই দাম বাড়িয়ে দিয়েছে এয়ারটেল ভোডাফোনও। খবরটি শুনতে না শুনতে অনেকেই একসাথে প্রায় দু বছরের রিচার্জ করে ফেলেছেন। তবে পরবর্তী সময়ে যদি দাম আরো একবার কমে যায় তখন কি করবেন তারা? যাই হোক, যারা অদূর ভবিষ্যতের কথা চিন্তা না করে রিচার্জ করেননি তাদের জন্য আজ এই প্রতিবেদন।

দাম বৃদ্ধির মধ্যে জিও আরো একবার নিয়ে এলো ৮৯৯ টাকার একটি প্রিপেড প্ল্যান, যার মাসিক খরচ পড়বে ৮১.৭২ টাকা। জিও ফোনের রিচার্জ প্ল্যান করতে পারবেন সহজেই। এই প্ল্যানের পোষাকি নাম দেওয়া হয়েছে, jio phone all in one plan.

চলুন জেনে নেওয়া যাক এই প্ল্যানের মধ্যে আপনি কি কি সুযোগ সুবিধা পাবেন। আপনি ৩৩৬ দিনের জন্য ভ্যালিডিটি পেয়ে যাবেন। এক বছরের জন্য পাবেন প্রায় ২৪ জিবি ডাটা। অর্থাৎ প্রত্যেক ২৮ দিনে আপনি পাবেন ২ জিবি ডাটা করে। ডেটা ব্যবহারের সীমা অতিক্রম করে গেলে আপনার ইন্টারনেটের স্পিড আপনাআপনি কমে যাবে।

প্রত্যেক মাসে আপনি পাবেন ৫০ টি করে এসএমএস করার সুযোগ সুবিধা।এছাড়াও আনলিমিটেড ভয়েস কলিং-এ সুযোগ-সুবিধা পাবেন। বিনা মূল্যে পেয়ে যাবেন জিও টিভি, জিও সিনেমা, জিও সিকিউরিটি এবং জিও ক্লাউডের সাবস্ক্রিপশন।

৮৯৯ টাকা ছাড়াও আপনি এক মাসের জন্য পেয়ে যাবেন কিছু স্বল্প মূল্যের প্রিপেড প্ল্যান চলুন সেগুলি একবার দেখে নেওয়া যাক।

৭৫ টাকার প্ল্যানের বৈধতা থাকবে ২৩ দিন

৯১ টাকার প্রিপেড প্ল্যানের বৈধতা থাকবে ২৮ দিন

১২৫ টাকার প্রিপেড প্ল্যানের বৈধতা থাকবে ২৩ দিন

১৫২ টাকার টিকিট প্ল্যানের বৈধতা থাকবে ২৮ দিন

১৮৬ টাকার প্রিপেড প্ল্যানের বৈধতা থাকবে ২৮দিন

২২২ টাকার প্রিপেড প্ল্যানের বৈধতা থাকবে ২৮ দিন