মাত্র 149 টাকায় নতুন কানেকশন সহ দুর্দান্ত অফার অনলো Reliance Jio, মিলছে আনলিমিটেড ডাটা সহ কলের সুবিধা

ভারতের টেলিকম দুনিয়ায় প্রতিদিন প্রতিযোগিতা বেড়ে চলেছে৷ মুকেশ আম্বানির Reliance Jio এক সময় দেশে সবথেকে সস্তায় ৪জি পরিষেবা দিত৷ কিন্তু এখন আর একচেটিয়া আধিপত্য বিস্তারের সময় নেই৷  তাদের এই ৪জি-র জনপ্রিয়তায়  ভাগ বসাচ্ছে দেশের আরেক জনপ্রিয় টেলিকম সংস্থা Airtel

Trai-এর রিপোর্ট অনুযায়ী ২০২০ সালের অগাস্ট সেপ্টেম্বর, অক্টোবর,  নভেম্বর এই চার মাস নতুন গ্রাহক বৃদ্ধিতে  Jio-কে পিছনে ফেলে এগিয়ে গিয়েছে Airtel। আর এবার মুকেশ আম্বানির টেলিকম সংস্থা নতুন কানেকশনের ক্ষেত্রে একেবারে নতুন অফার নিয়ে এল।

Advertisements

Advertisements

সম্প্রতি Jio নতুন কানেকশন দেওয়ার ক্ষেত্রে মাত্র ১৪৯ টাকায় একটি FRC অর্থাৎ প্রথম রিচার্জ নিয়ে এসেছে। এখন গ্রাহকদের নতুন কানেকশন নেওয়ার জন্য কেবল ১৪৯ টাকা লাগবে৷ আগে যেখানে নতুন কানেকশন নেওয়ার ক্ষেত্রে Prime (৯৯ টাকা) বাধ্যতামূলক ছিল তা তুলে নেওয়া হয়েছে।  কেবল ১৪৯ টাকাই এখন নতুন গ্রাহকদের জন্য প্রযোজ্য।

কী কী পাবেন ১৪৯ টাকার নতুন কানেকশনে?

বাসযাত্রীদের জন্য সুখবর, এবার খুব সহজেই অনলাইনে করতে পারবেন টিকিট বুকিং, জানুন পদ্ধতি

যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল করতে পারবেন৷
প্রতিদিন ১ জিবি করে ডেটা এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস পাঠাতে পারবেন।  আনলিমিটেড Jio টুনেস পাবেন।
এই নতুন কানেকশনের ভ্যালিডিটি ২৪ দিন।

জানা গিয়েছে, জিও এর এই অফার দেওয়া হয়েছে সীমিত সময়ের জন্য। পাশাপাশি সংস্থার তরফে এটাও জানানো হয়েছে, এই অফার যতদিন চলবে,ততদিন যে সব গ্রাহক নতুন কানেকশন নেবেন তাদের ভবিষ্যতে কোনদিন Prime (৯৯ টাকা) রিচার্জ করতে হবে না।