Jio এর ধামাকা প্ল্যান,পেয়ে যান প্রতিদিন 3 জিবি ডাটা সহ এক বছর ফ্রী Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন

টেলিকম সেক্টরে জিও যবে থেকে আত্মপ্রকাশ করেছে তখন থেকে টেলিকম দুনিয়ায় এয়ারটেল ভোডাফোন আইডিয়াকে কড়া টক্কর দিচ্ছে। জিও আসার পর থেকে টেলিকম কোম্পানি গুলির মধ্যে প্রতিযোগিতা আগের তুলনায় এখন অনেক গুণ বেড়ে গেছে, তা সে রিচার্জ প্ল্যানের দিক থেকে হোক কিংবা নতুন নতুন অফার এর দিক থেকেই হোক। তবে এই লকডাউনের সময়ে ভারতের সবচেয়ে জনপ্রিয় টেলিকম কোম্পানি Jio এর তরফ থেকে তাদের গ্রাহকদের জন্য নতুন অফার নিয়ে আসা হয়েছে যা টেলিকম সেক্টরের অন্যান্য কোম্পানি গুলিকে অনেকখানি কড়া টেক্কা দেবে।

এই লকডাউনের জেরে আমাদের অধিক মাত্রায় ব্যবহৃত হচ্ছে ডাটা, তাই এবার Jio তরফ থেকে সে কথা কে মাথায় রেখেই নতুন প্ল্যান আনা হল 401 টাকায়, যে প্ল্যানের দরুন গ্রাহকেরা পেয়ে যাবেন প্রতিদিন 3 জিবি করে ডাটা ব্যবহার করার সুযোগ। এই প্ল্যানের বৈধতা রাখা হয়েছে 28 দিনের জন্য।অর্থাৎ প্রতিদিন 3 জিবি করে ডাটা ব্যবহার করলে 28 দিনে ডাটার পরিমাণ দাঁড়ায় 84 জিবি, তবে এক্ষেত্রে আরও 6 জিবি ডাটা এক্সট্রা দিয়ে সেই ডাটার পরিমানটিকে করা হয়েছে 90 জিবি।

তবে এই প্ল্যানের দরুন শুধু ডাটায় নয় এর পাশাপাশি দেওয়া হচ্ছে Jio থেকে Jioতে আনলিমিটেড কলিং এর সুবিধা এবং জিও থেকে অন্যান্য নেটওয়ার্কে 1000 মিনিট কল করার সুবিধা।এরই পাশাপাশি থাকছে প্রতিদিন 100 টি করে SMS ব্যবহার করার সুবিধা। তবে এই প্ল্যানের সবচেয়ে বিশেষ দিক হল এই প্ল্যানটি রিচার্জ করলে 90 ডাটা ব্যবহার করার সাথে সাথে, আপনি পেয়ে যাবেন বিনামূল্যে Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন তাও 1 বছরের জন্য বিনামূল্যে।

তবে এখানেই শেষ নয় এর পাশাপাশি Jio এর আরও একটি প্ল্যান আনা হয়েছে যার দাম রাখা হয়েছে 2599 টাকা।এই প্ল্যানের দরুন গ্ৰাহকেরা পেয়ে যাবেন প্রতিদিন দু জিবি করে ডাটা ব্যবহার করার সুবিধা যার বৈধতা রাখা হয়েছে 365 দিনের জন্য। আর এক্ষেত্রে যদি ডাটার পরিমাণ হিসেব করা হয় তাহলে প্রতিদিন 2 জিবি করে 365 দিনে ডাটার পরিমাণ দাঁড়ায় 730 জিবি, তবে এক্ষেত্রে জিওর তরফ থেকে দেওয়া হচ্ছে 740 জিবি ডাটা। অর্থাৎ এক্ষেত্রেও আরো 10 জিবি ডাটা এক্সট্রা দেওয়া হচ্ছে জিওর গ্ৰাহকদের। এর পাশাপাশি দেওয়া হচ্ছে Jio থেকে Jio তে আনলিমিটেড কলিং এর সুবিধা এবং জিও থেকে অন্যান্য নেটওয়ার্কে 12,000 মিনিট কল করার সুবিধা।

এরই পাশাপাশি থাকছে প্রতিদিন 100 টি করে SMS ব্যবহার করার সুবিধা। তবে এই প্ল্যানের সবচেয়ে বিশেষ দিক হল এই প্ল্যানটি রিচার্জ করলে 740 ডাটা ব্যবহার করার সাথে সাথে, আপনি পেয়ে যাবেন বিনামূল্যে Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন তাও 1 বছরের জন্য একদম বিনামূল্যে। আর কোম্পানির তরফ থেকে একথা জানিয়ে দেওয়া হয়েছে রিচার্জ শেষ হয়ে যাওয়ার পরও 1 বছরের জন্য গ্রাহকেরা পেয়ে যাবেন Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশ বিনামূল্যে অর্থাৎ এক্ষেত্রে আপনার যে 401 টাকার যে প্ল্যানের বৈধতা 28 দিনের মধ্যে শেষ হয়ে গেলেও আপনি আগামী 1 বছরের জন্য Disney+ Hotstar VIP দেখতে পাবেন।

তবে এখানেই শেষ নয় এর পাশাপাশি জিওর তরফ থেকে আরো কয়েকটি add on data pack ও আনা হয়েছে যেগুলো রিচার্জ করেও আপনি লাভ উঠাতে পারবেন Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশনের, আর এই add on data pack গুলির দাম রাখা হয়েছে যথাক্রমে 612, 1004, 1206, 1208 টাকার। এই প্ল্যান গুলির সম্বন্ধে বিশদে জানতে আপনি আপনার মোবাইল থেকে My jio অ্যাপ অথবা http://www.jio.com যেতে পারেন।

প্রসঙ্গত এর কিছুদিন আগে এয়ারটেলের তরফ থেকেও একটি প্ল্যান আনা হয়েছিল যেখানে Disney+ Hotstar ভিআইপি সাবস্ক্রিপশন অফার করা হয়। এই প্ল্যানের মূল্য রাখা হয় 401 টাকা। তবে এই প্ল্যানের দরুন মাত্র 3 জিবি ডেটা পাওয়া যায়। এই প্ল্যানের বৈধতা 28 দিন। তবে একথা বলা বাহুল্য যে এবার জিওর তরফ থেকে প্ল্যান গুলি আনা হয়েছে তা Airtel এর প্ল্যানটির তুলনায় অনেকগুণ বেশি ভালো।

Related Articles

Close