Jio নিয়ে এল দীর্ঘমেয়াদি প্ল্যান, মাত্র 749 টাকার এই প্ল্যানের বৈধতা থাকবে 336 দিন,থাকবে Unlimited কল সহ Data পরিষেবা

এই বছরের শুরুর দিকে ফেব্রুয়ারিতে, জিও জিওফোন (Jio Phone) ২০২১ অফার ঘোষণা করেছিল যার অধীনে ব্যবহারকারীরা জিওফোন ডিভাইসের সাথে দুই বছরের রিচার্জ পেতে পারে। অফারগুলির মূল্য ছিল যথাক্রমে ১৪৯৯ এবং ১৯৯৯ টাকা এবং যথাক্রমে ১২ এবং ২৪ মাসের জন্য প্রতি মাসে ২ জিবি ডেটা দেওয়া হয়েছিল। এটি আনলিমিটেড কল এবং একটি জিওফোন ডিভাইস নিয়ে এসেছে। এই সময়ের মধ্যে, জিও বর্তমান জিও গ্রাহকদের জন্য ৭৪৯ টাকা মূল্যের একটি প্রিপেইড প্ল্যানও ঘোষণা করেছিল। এই প্ল্যানটি প্রতি ২৮ দিনের বেনিফিটের সাথে আসে, ৩৩৬ দিন বা ১২ মাসের জন্য ২৪ জিবি ডেটা যোগ করে।

৭৪৯ টাকার প্ল্যান প্রতি মাসে ২ জিবি হাই-স্পিড ডেটা দেয় যার পরে স্পিড কমিয়ে ৬৪ Kbps করা হয়।প্ল্যানটি প্রতি ২৮ দিনে ৫০ টি এসএমএস এবং জিও টিভি, জিও সিনেমা, জিও নিউজ, জিওসিকিউরিটি এবং জিওক্লাউড সহ জিও অ্যাপস অ্যাক্সেসের সাথে সীমাহীন কল সহ আসে। এই প্ল্যান জিও ফোন ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য। জিওর ৭৪৯ টাকা এইভাবে একমাত্র দীর্ঘমেয়াদী প্ল্যান যা বিদ্যমান জিওফোন প্ল্যানগুলির সাথে আসে। এটি প্রথম ৯১ মোবাইল দ্বারা রিপোর্ট করা হয়েছিল। এই মাসের শুরুর দিকে, জিও ৭৫ টাকা মূল্যের একটি নতুন জিওফোন প্ল্যানও চালু করে।

টেলিকো তার এন্ট্রি এবং ৬৯ টাকার প্ল্যান বন্ধ করার কিছুদিন পরেই এই উন্নয়ন শুরু করে এবং জিওফোন ব্যবহারকারীদের জন্য বাই -১, গেট -১ অফারও শুরু করে। । নতুন জীওফোন টাকার প্ল্যানে প্রতিদিন ১০০MB ডেটা, যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ৫০SMS, এবং জিও অ্যাপস যেমন JioTV, JioCinema, JioNews, JioSecurity, এবং JioCloud এর অ্যাক্সেস অফার করে।

Advertisements

প্ল্যানটি কোন অতিরিক্ত খরচ ছাড়াই অতিরিক্ত ২০০ MB ডেটা অফার করে। টেলিকোর ওয়েবসাইটে পাওয়া অন্যান্য জিওফোন প্রিপেইড প্ল্যানের দাম এখন ১২৫ টাকা, ১৫৫ টাকা, ১৮৫ টাকা এবং ৭৪৯ টাকা। জিও ১০ সেপ্টেম্বর তার গুগল-সমর্থিত 4G স্মার্টফোন জিওফোন নেক্সট লঞ্চ করতে যাচ্ছিল। রিলায়েন্স, এক বিবৃতিতে, বিলম্বের বিষয়টি নিশ্চিত করেছে এবং যোগ করেছে যে জিওফোন নেক্সট রোলআউট দিওয়ালি উৎসব মৌসুমে শুরু হবে।

Advertisements

এর মানে হল যে জিওফোন নেক্সট নভেম্বরের শুরুতে বিক্রি হতে পারে বলে আশা করা যায়। গুগলের সাথে যৌথ উদ্যোগে নির্মিত, জিওফোন নেক্সট গুগল প্লেতে অ্যাক্সেস সহ একটি অপ্টিমাইজড অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম চালায়। JioPhone Next JioPhone এবং JioPhone 2 এর উত্তরসূরি নয়।