IPL সহ একবছর সমস্ত ক্রিকেট ম্যাচ বিনামূল্যে দেখতে Jio এর তরফে নিয়ে আসা হল দুর্দান্ত প্ল্যান

ভারতের সবচেয়ে বড় প্রিমিয়ার লিগ আইপিএল 2020 শুরু হচ্ছে আগামী 19 শে সেপ্টেম্বর থেকে। এই বছর করোনা মহামারীর কারণে বারবার এই আইপিএল খেলা নিয়ে একাধিক প্রশ্ন উঠেছিল এমন কী মনে করা হচ্ছিল হয়তো করোনা আবহে জেরে এবছর খেলা হবে না আইপিএল, শেষ পর্যন্ত করোনা আবহের মধ্যে অনুষ্ঠিত হতে চলেছে এবছরের আইপিএল।তবে যেমনটা আমরা জানি করোনার জেরে এবছরের আইপিএল ভারতের অনুষ্ঠিত হচ্ছে না তার বদলে এবারের আইপিএল অনুষ্ঠিত হচ্ছে সংযুক্ত আরব আমিরশাহী তে। তাছাড়া করোনার জেরে এ বছরের আইপিএল দেখতে হবে স্মার্টফোনে কিংবা টিভির পর্দায়।

 

তবে এক্ষেত্রে IPL এর লাইভ ম্যাচ মোবাইলে দেখতে হলে সেক্ষেত্রে প্রয়োজন পড়বে Disney + Hotstar এর সাবস্ক্রিপশন, আর এক্ষেত্রে আপনি যদি রিলায়েন্স জিওর গ্ৰাহক হয়ে থাকেন তাহলে এক্ষেত্রে প্রয়োজন পড়বে স্পেশাল প্যাক রিচার্জ করার তবে আপনি এই সমস্ত খেলাগুলো দেখতে পারবেন লাইভ। আর এবার জিও তরফ থেকে এই আইপিএল কে উদ্দেশ্য করে কিছুদিন আগেই 499 টাকার cricket pack লঞ্চ করা হয়েছে, যেখানে গ্রাহকেরা এই প্ল্যান রিচার্জ করলেই পেয়ে যাবেন প্রতিদিন 1.5 জিবি করে ইন্টারনেট ডাটা ব্যবহার করার সুবিধা,এর পাশাপাশি এই প্ল্যানের বৈধতা রাখা হয়েছে 56 দিন অর্থাৎ এই প্ল্যান রিচার্জ করলে গ্ৰাহকেরা পেয়ে যাচ্ছেন 74 জিবি ডাটা ব্যবহার করার সুবিধা।

তবে বলে রাখি এই প্ল্যানের মধ্যে নেই কোন ভয়েস কলিং এর সুবিধা হয় এমনকি নেই এই প্ল্যানে নেই কোন SMS ব্যবহারের সুবিধা। তবে এ প্ল্যানে রয়েছে এক বছরের জন্য Disney+Hotstar এর VIP সাবস্ক্রিপশন ফলে হটস্টারে সম্প্রচারিত লাইভ আইপিএল ম্যাচগুলি দেখতে পাবেন এই প্ল্যান রিচার্জ করালে। শুধুলাইভ আইপিএল ম্যাচই কেন এর পাশাপাশি আপনি এই প্ল্যানটি রিচার্জ করালে হটস্টার এর মাধ্যমে দেখতে পারবেন অন্যান্য টিভি শো সহ বিভিন্ন মনোরঞ্জনকারী সিনেমাগুলিও। তাছাড়া ডেটা অ্যাড অন প্যাক হিসেবে রয়েছে 1004 টাকা, 1206 টাকা ও 1208 টাকার প্ল্যান, এর পাশাপাশি ভয়েস প্যাক এর মধ্যে রয়েছে 401 টাকা,777 টাকা ও 2599 টাকার প্ল্যান।