জিও তার গ্রাহকদের জন্য নিয়ে এলো একটি কিনলে একটি বিনামূল্যে অফার প্ল্যান, এবার থেকে Jio গ্ৰাহকেরা পেয়ে যাবেন

এখন জিও ফোন গ্রাহকদের জন্য জিও একটি সুখবর নিয়ে এসেছে। জিও কোম্পানি টি চালু হওয়ার প্রথম থেকেই টেলিকম বাজারে নিজেদের টিকে থাকার জন্য দারুন দারুন অফার মাঝেমধ্যেই গ্রাহকদের কাছে নিয়ে আসে। এর আগে জিও গ্রাহকদের জন্য একটি প্ল্যান রিচার্জ এর সাথে অন্য একটি প্ল্যান বিনামূল্যে রিচার্জের সুযোগ দিয়েছে। তবে এবার যে কোনো প্রিপেড প্ল্যানের ক্ষেত্রেই এই সুবিধা পাওয়া যাবে সেই বিষয়ে বিস্তারিতভাবে বর্ণনা দিয়েছে জিও কর্তৃপক্ষ।

জিও ফোন গ্রাহকেরা এবার স্বল্পমূল্যে রিচার্জ করতে পারবেন। একটি প্ল্যানে রিচার্জ করলেই একসঙ্গে জিও গ্রাহকরা পেয়ে যাবেন ইন্টারনেট এর ডেট অফ এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। যে মূল্যের প্ল্যানটি রিচার্জ করা হবে সেই একই মূল্যের বিনামূল্যে পাওয়া যাবে। এর আগে জিও তার গ্রাহকদের জন্য বাই ওয়ান গেট ওয়ান 75 টাকার প্ল্যানে সুবিধা পাওয়া যেত। তবে এবার স্বল্পমূল্যে ও এই সুবিধাটা পাবেন গ্রাহকেরা। এখন 39 এবং 69 টাকার প্যাকেজ গ্রাহকরা এই সুবিধা উপভোগ করতে পারবেন।

39 টাকা রিচার্জে গ্রাহকরা ১০০০ হাই হাই স্পিড ইন্টারনেট আনলিমিটেড ভয়েস কল সুবিধা পাবেন। গ্রাহকেরা এবার থেকে জিয়োর 39,69 টাকার প্যাকেজ এই সুবিধা পেতে পারবেন।

39 টাকায় জিও ফোন প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন 100mb হাই স্পিড ডাটার সঙ্গে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এই প্ল্যানের মেয়াদ 14 দিন অর্থাৎ দুসপ্তাহে 14mb ব্যবহার করতে পারবেন অন্যদিকে 69 টাকার প্ল্যানে প্রতিদিন ০.৫ জিবি হাইস্পিড ইন্টারনেট দেখার সাথে দুদিনের ভ্যালিডিটি পেয়ে যাবেন। এর সাথে 7 জিবি ডাটা পাওয়া যাবে যার মূল্য প্রতি মাসে ০.৫ টাকা। ও অন্যদিকে গ্রাহকেরা 69 টাকার নতুন প্যাকেজ প্রতিদিন হাই স্পিড ইন্টারনেট এর সাথে 14 নিয়ে ভ্যালিডিটি পেয়ে যাবেন।