Reliance Jio-র দুর্দান্ত অফার! মিলবে 3 জিবি ডাটা সহ আনলিমিটেড কলের সুবিধা

Reliance Jio-র কাছে এই মুহূর্তে প্রায় সমস্ত দামে প্রিপেইড রিচার্জ প্ল্যান রয়েছে। সব প্ল্যানই চমৎকার। সেরার সেরা ডেটা যেরকম অফার করা হয়, তেমনই আবার থাকে আনলিমিটেড কলিং এর সুবিধা।  খুব কম খরচে বিপুল পরিমাণ ডেটা চান যারা, তাদের জন্য সেরা হতে পারে 3GB ডেটা প্ল্যানগুলি। এইসব প্রিপেইড প্ল্যানে আনলিমিটেড কলিং-সহ অতিরিক্ত কিছু অফার থাকে।

 

Reliance Jio-র 349 টাকার প্রিপেইড প্ল্যান এর

ভ্যালিডিটি 28 দিন। রোজ 3GB ডেটা দেওয়া হয়।অর্থাৎ সম্পূর্ণ মেয়াদ অবধি একজন Jio ব্যবহারকারী মোট 84GB ডেটা ব্যবহারের সুযোগ পায়৷  আনলিমিটেড ভয়েস কলিং অফার করা হয় এবং  100 SMS বিনামূল্যে পাঠানোর সুযোগ থাকে৷ সেইসাথে সমস্ত Jio Apps-এর সাবস্ক্রিপশনও দেওয়া হয়৷

Advertisements

Reliance Jio Reliance Jio

Advertisements

Reliance Jio-র 401 টাকার প্রিপেইড প্ল্যানে রোজ 3GB ডেইলি ডেটা অফার করা হয়। এতে আরও 6GB  ডেটা ব্যবহার করার সুযোগ পান গ্রাহকরা৷ 28 দিন ভ্যালিডিটির এই প্ল্যানে আনলিমিটেড কলিং সহ রোজ 100 SMS বিনামূল্যেই পাঠাতে পারেন গ্রাহকরা৷  অন্যান্য প্ল্যানের মত এই 401 টাকার প্রিপেইড রিচার্জ প্যাকে সমস্ত Jio Apps বিনামূল্যেই অ্যাকসেস করা যায়।

Mukesh Ambani Reliance Jio

বিধানসভা নির্বাচনের আগে আবারও বড়সড় চাপে বিজেপি, উদ্বেগ বাড়াচ্ছে মুকুল দিলীপদের

Reliance Jio-র 999 টাকার প্রিপেইড প্ল্যানে

গ্রাহকদের রোজ 3GB ডেটা অফার করা হয়। ভ্যালিডিটি 84 দিন। সম্পূর্ণ মেয়াদ পর্যন্ত  একজন ইউজার মোট 252GB ডেটা ব্যবহার করার  সুযোগ পেয়ে যান। দেশের যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা রয়েছে।বিনামূল্যে রোজ 100 SMS এবং সমস্ত Jio Apps-এর ফ্রি সাবস্ক্রিপশন পায় গ্রাহকরা।

Reliance Jio