দিন দিন ক্রমশ কমছে গ্রাহক সংখ্যা, 400 টাকার নতুন প্ল্যানে একগুচ্ছ পরিষেবা নিয়ে হাজির Jio

আবারও এক ঝাঁক সুবিধা আনতে চলেছে জিও, কারণ এর আগে জিও ফাইবার রিচার্জ প্ল্যান থেকে এক প্রকার মুখ ফিরিয়ে নিয়েছিলেন সমস্ত গ্রাহকরা, যে কারণে তাঁরা ৪০০ টাকারও কমে প্ল্যান নিয়ে এসেছেন তাঁরা।

গ্রাহকদের জন্য বর্তমানে হাইস্পিড ব্রডব্যান্ড ইন্টারনেট পরিষেবা চালু করেছে, কারণ বাড়ি থেকে কাজ করার জন্য এটির বিশেষভাবে প্রয়োজনীয়তা রয়েছে, যে কারণে অনেকেই বাড়িতে ব্রডব্যান্ড পরিষেবা নিচ্ছেন। আজকে এই সমস্ত ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে আমরা আলোচনা করতে চলেছি, যা থেকে সবাই জানতে পারবে যে সবথেকে সুবিধা কোন প্ল্যানে পেতে চলেছেন গ্রাহকরা।

সম্প্রতি জিও হাই স্পীড ব্রডব্যান্ড প্লান চালু করেছে, যাতে পাওয়া যাচ্ছে আনলিমিটেড ডাটা সুবিধা তাও মাত্র ৪০০ টাকার কমে, আসুন জানা যাক এতে কি কি সুবিধা পাওয়া যাচ্ছে। এই প্ল্যানে পাওয়া যাবে ৩৩০০ জিবি ডেটা তাও আবার ৩০ এমবিপিএস ডাটা ট্রান্সফার স্পিড সহ, এছাড়াও পাওয়া যাচ্ছে ভয়েস কলের সুবিধা, যেকোনো নম্বরেই আনলিমিটেড কল। তবে এই সমস্ত কিছুর বৈধতা মাত্র ৩০ দিন।

তবে এর জন্য খরচ পড়বে শুধুমাত্র ৩৯৯ টাকা নয়, এর সাথে যুক্ত হবে জিএসটি ১৮% জিএসটি সহ এই প্ল্যানের দাম হবে ৪৭০ টাকা, আর যদি সংস্থা এই জিএসটি যুক্ত না করে তাহলে সেক্ষেত্রে দিতে হবে ৩৯৯ টাকা, তবে এছাড়াও রয়েছে ৯৯৯ টাকার একটি প্ল্যান, এতে ব্যবহারকারীরা পেয়ে যাবে ১৫০ এমবিপিএস ডাটা স্পিড এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা সহ প্রাইম ভিডিও, ডিজনি, হটস্টার, হইচই, বুট, জি ফাইভ এর মত অ্যাপগুলির সুবিধা, তাও সম্পূর্ণ বিনামূল্যে। এই সমস্ত কিছুর বৈধতা মাত্র ৩০ দিন।বলা যায় জিও আবারো কোমর বেঁধে নেমে পড়েছে, সাধারণ মানুষকে আকৃষ্ট করতে তাই নানান রকমের প্ল্যান হাজির করছে তাঁরা।