১৫০ টাকারও কম দামে Reliance Jio দিচ্ছে প্রতিদিন ১ জিবি ডাটা সহ আনলিমিটেড কলের সুবিধা, জানুন বিস্তারিত

ভারতের টেলিকম সংস্থাগুলির মধ্যে অন্যতম হলো রিলায়েন্স জিও। এখন প্রায় প্রত্যেক ভারতবাসী মোবাইল ফোনে জিও সিম থাকবেই। স্বল্পমেয়াদী বিভিন্ন প্ল্যানের মাধ্যমে আমরা ব্যবহার করতে পারি এই জিও সিম। গত বছরের শেষের দিকে অন্যান্য টেলিকম সংস্থার মত জিও নিজের স্কিমের অর্থ বাড়িয়ে দিলেও আরো অনেক সুবিধাজনক স্কিম এনে নিজের গ্রাহককে বেশ ভালই ধরে রেখেছে জিও।

এবার আরো একবার কম অর্থের বিনিময় জিও সিম নিয়ে এসেছে বেশি ডাটা ব্যবহার করার সুযোগ। অনেকের যেমন শুধুমাত্র কথা বলার জন্য সিম ব্যবহার করতে হয় আবার অনেকেই শুধুমাত্র ডাটা ব্যবহার করার জন্য ব্যবহার করেন সিম। দৈনিক ১ জিবি ডাটা ব্যবহার করলে অনেকেরই চলে যায় যারা বিশেষ করে কম ডাটা ব্যবহার করেন। চলুন জেনে নেওয়া যাক আপনি কত টাকার বিনিময় পেয়ে যাবেন ১ জিবি ডেটা শুধুমাত্র জিও সিম ব্যবহার করলে।

জিওর ১ জিবি ডাটা প্ল্যানের মূল্য হচ্ছে ১৪৯ টাকা। ২০ দিনের বিনিময় আপনি এই ডেটা ব্যবহার করতে পারেন। শুধুমাত্র তাই নয়, ডেটা ব্যবহার করার সাথে আপনি পেয়ে যাবেন সীমাহীন ভয়েস কলিং এবং ১০০ টি এস এম এস করার সুবিধা। এই প্ল্যানের সঙ্গে আপনি পেয়ে যাবেন জিও সিনেমা, জিও টিভি, জিও ক্লাউড এবং জিও সিকিউরিটির সাবস্ক্রিপশন।

শুধুমাত্র জিও নয়, এয়ারটেল ২০৯ টাকার বিনিময়তে দিচ্ছে এক জিবি ডাটা প্ল্যানের সুযোগ-সুবিধা শুধু মাত্র ২১ দিনের জন্য। শুধুমাত্র ডাটা প্ল্যান নয়, আপনি পেয়ে যাবেন ১০০ টি এসএমএস করার সুযোগ সুবিধা। যদি দুটি কোম্পানির প্ল্যানের না করেন তাহলে এয়ারটেল ব্যবহারকারীরা এই সুযোগ সুবিধা পাবেন প্রতিদিন ৯.৯৫ টাকার বিনিময় এবং জিও গ্রাহকরা এই সুযোগ সুবিধা পাবেন প্রতিদিন ৭.৪৫ টাকার পরিবর্তে।