মাধ্যমিক পাশেই মিলবে চাকরি, দুর্দান্ত সুযোগ মুকেশ আম্বানি সংস্থার-মিলবে মোটা মাইনের সহ একাধিক সুবিধা

নতুন অফার দিয়ে যে সকলকে চমকে দিচ্ছে জিও তাই শুধু না, দেশের অন্যতম টেলিকম সংস্থার এবার মাধ্যমিক উত্তীর্ণ প্রার্থীদের দিচ্ছে চাকরির সুযোগ। ইতিমধ্যেই প্রচুর কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সংস্থা। বিজ্ঞপ্তি অনুযায়ী, পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে আবেদন করতে পারবে প্রার্থীরা। শুধুমাত্র পশ্চিমবঙ্গ নয়, ভারতবর্ষের যে কোন রাজ্য থেকে আবেদন করতে পারবেন প্রার্থীরা। পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে থাকা জিওর সেন্টারে নিয়োগ করা হবে প্রার্থীদের। নূন্যতম যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক পাস।

জিও কোম্পানির বিভিন্ন ধরনের পদ রয়েছে যার জন্য আপনি আবেদন করতে পারবেন। আপনার যোগ্যতার উপর ভিত্তি করে আপনাকে নির্বাচন করা হবে। ব্যবসা অপারেশন, ফ্রিল্যান্সার, মানব সম্পদ এবং প্রশিক্ষণ, পণ্য ব্যবস্থাপনা, অবকাঠামো, সংগ্রহ এবং চুক্তি, বিক্রয় এবং বিতরণ, গ্রাহক সেবা এবং প্রকৌশল, রেগুলেটর এবং আইটি সিস্টেম প্রভৃতি পদে নিয়োগ করা হবে।

এই শূন্য পদের জন্য আবেদন করতে পারবেন পুরুষ এবং মহিলা উভয়ই। সমগ্র ভারতের যে কোন শহরে পোস্টিং হতে পারে প্রার্থীদের। তবে নিজের বাড়ির কাছাকাছি কোন জিও স্টোর অথবা কোম্পানির কার্যালয় থাকলেই সেখানে চাকরি দেওয়া হবে। শুধুমাত্র মাধ্যমিক নয়, উচ্চমাধ্যমিক, স্নাতক অথবা যেকোনো শিক্ষাগত যোগ্যতা থাকলেই পদ অনুযায়ী আবেদন করতে পারবেন আবেদনকারীরা।

শূন্য পদগুলিতে আবেদন করতে গেলে আপনাকে জিওর অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে। সেখানে জিও কেরিয়ার অপশনে ক্লিক করে প্রয়োজনীয় ডিটেলস সম্পন্ন করতে হবে। আবেদন করার পর আপনাকে জানিয়ে দেওয়া হবে নিয়োগ পদ্ধতি।আবেদন করার সময় অবশ্যই বৈধ ইমেল ও মোবাইল নম্বর ব্যবহার করবেন। এছাড়াও, https://careers.jio.com/ এই লিঙ্কে গিয়ে ক্লিক করে বিস্তারিত তথ্য জেনে আবেদন করা যাবে।

১৮ বছরের উর্ধ্বে যেকোনো বয়সের পুরুষ অথবা নারী এই পদের জন্য আবেদন করতে পারবেন। তবে আবেদনকারীকে শারীরিক এবং মানসিকভাবে ফিট থাকতে হবে। কোম্পানি প্রদত্ত স্কেল অনুযায়ী মাসিক বেতন পাওয়া যাবে ১০ থেকে ১৫ হাজার টাকা।