আবারো বড়সড় ধাক্কা Airtel এর, এবার ১১৯ টাকার প্ল্যানে জিও দিচ্ছে আনলিমিটেড কলিং সহ ডাটার সুবিধা

একে অপরের সঙ্গে প্রতিযোগিতা করতে গিয়ে প্রত্যেক টেলিকম সংস্থা আরো বেশি করে মানুষকে সুযোগ সুবিধা করে দিচ্ছে এবং দিনের শেষে সুবিধা হচ্ছে আমাদের। আজ আমরা জিওর সব থেকে সস্তা প্লান সম্পর্কে আলোচনা করব। এই প্ল্যান এখনো পর্যন্ত সবথেকে বেশি উপকার করেছে আমাদের। এই প্লান এর অধীনে ব্যবহারকারীরা প্রত্যেকদিন দেড় জিবি করে ডাটা পেয়ে যাবেন।

১১৯ টাকা: ১৪ দিনের জন্য এই প্ল্যান আপনি একেবারে নিজের মত করে ব্যবহার করতে পারেন। প্রত্যেকদিন পেয়ে যাবেন দেড় জিবি ডেটা এবং আনলিমিটেড কলিং ফ্রী। এছাড়াও পেয়ে যাবেন এসএমএস করার সুযোগ সুবিধা। মাই জিও অ্যাপ ছাড়াও এটি আপনি রিচার্জ করতে পারবেন পেটিএম, গুগোল পে এবং ফোন পে নামক।অ্যাপ থেকে।

১৫৫ টাকা: ১৫৫ টাকার প্ল্যান ব্যবহার করলে কম্পানি আপনাকে দেবে ২৮ দিনের বৈধতা। আপনি পেয়ে যাবেন দেড় জিবি করে ইন্টারনেট এসএমএস করার সুযোগ সুবিধা এবং আনলিমিটেড কলিং। প্রত্যেকদিন সীমিত ডেটা শেষ হয়ে যাবার পর আপনি ৬৮ কেবিপিএস গতির ইন্টারনেট একসেস করতে পারবেন। এই রিচার্জটি শুধুমাত্র মাই জিও অ্যাপ থেকে করতে পারবেন আপনি।

মাই জিও অ্যাপ এমন একটি অ্যাপ যেখানে আপনি জিওর যেকোনো প্ল্যান সহজে রিচার্জ করে দিতে পারেন। তবে এটি পেটিএম ফোন পে অথবা গুগোল পে থেকে আপনি রিচার্জ করতে পারবেন না। এই দুটি প্ল্যানের মধ্যে যেকোনো একটি বিকল্প বেছে নিন এবং সীমিত সময়ের মধ্যে আপনি কলিং এবং ইন্টারনেটের সুবিধা উপভোগ করুন।