মুকেশ আম্বানির কোম্পানি JIO দিচ্ছে সবথেকে সস্তা প্ল্যান,মাত্র ৮৯৯ টাকাতে মিলছে ৩৩৬ দিনের ভ্যালিডিটি যুক্ত প্ল্যান

দিনের-পর-দিন আস্তে আস্তে বেড়েই চলেছে বেসরকারি টেলিকম সংস্থার রিচার্জ প্ল্যানের দাম। সাধারণত প্রতি মাসে মোবাইল রিচার্জ করা ভীষণভাবে একটি অসম্ভব হয়ে দাঁড়াচ্ছে সাধারণ মানুষের পক্ষে। কিন্তু অন্যদিকে দাম বাড়লেও জিও এমন কয়েকটি প্ল্যান এসেছে সকলের জন্য, যে প্ল্যানের দ্বারা আপনি খুব সস্তায় আপনার ফোনটি রিচার্জ করে নিতে পারবেন সারা বছরের জন্য। আজ এই প্রতিবেদনে জিও অনুমোদিত সেই সমস্ত সস্তার প্ল্যান সম্পর্কে জেনে নেব আমরা।

জিও ফোন ব্যবহারকারীদের মধ্যে সবথেকে জনপ্রিয় যে প্ল্যান রয়েছে সেটি হল ৮৯৯ টাকার প্ল্যান। এই প্ল্যান যদি রিচার্জ করেন তাহলে আপনি পেয়ে যাবেন ৩৩৬ দিন আলিমিটার ভয়েস কলিং করার সুযোগ সুবিধা এবং পেয়ে যাবেন ২৪ জিবি ডেটা। তবে এই প্ল্যান সবার জন্য নয়, শুধুমাত্র জিও ফোন ব্যবহারকারীরা এই প্ল্যান এর সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন।

৮৯৯ টাকার প্ল্যান ছাড়াও রয়েছে আরও একটি প্ল্যান যেটি আপনাকে বার্ষিক সুযোগ-সুবিধা প্রদান করবে এবং সেটি হল ১৪৯৯ টাকার প্ল্যান। তবে এই প্ল্যান আপনি জিও ফোন কেনার সাথে সাথে পেয়ে যাবেন। এই প্ল্যানের মধ্যে আপনি পেয়ে যাবেন এক বছরের জন্য ২৪ জিবি ডেটা এবং জিও অ্যাপ সাবস্ক্রিপশন এবং আনলিমিটেড ভয়েস কলিং করার সুযোগ সুবিধা।

আরো একটি প্ল্যান রয়েছে যেটি আপনি পেয়ে যাবেন ৯১ টাকার বিনিময়তে,২৮ দিনের জন্য। আপনি পেয়ে যাবেন ৩ জিবি করে ডাটা আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রত্যেকদিন পঞ্চাশটি করে এসএমএস করার সুযোগ সুবিধা। কিন্তু এই সমস্ত প্ল্যান শুধুমাত্র জিও ফোন ব্যবহারকারীদের জন্য, স্মার্টফোনের ক্ষেত্রে এই প্ল্যান কিন্তু প্রযোজ্য নয়।