১৫০ টাকা সস্তা হল ৩ মাসের রিচার্জ প্ল্যানের দাম, আজই করুন রিচার্জ না হলে পরে ঠুকবেন মাথা

জিও রিচার্জ সবসময়ই আলোচনায় থাকে। কোম্পানীও সময়ে সময়ে রিচার্জ প্ল্যান পরিবর্তন করে থাকে, কিন্তু কেউ যদি আপনাকে বলে যে, জিও প্ল্যানগুলিতে বিশাল ছাড় রয়েছে, আপনি কি সেগুলি বিশ্বাস করবেন? আপনি অবাক হলেও এটা সত্যি। আপনি সহজেই জিও রিচার্জে ছাড় পেতে পারেন। এর জন্য আপনাকে খুব বেশি কিছু করতে হবে না।

আসুন জেনে নেওয়া যাক এই বিষয়ে কিছু কথা। জিও ৮৪ দিনের জন্য একটি নতুন প্ল্যান চালু করেছে। কোম্পানী এটির নাম দিয়েছে জিও ৬৬৬ প্রিপেড প্ল্যান। আসুন তবে এখন জেনে নেওয়া যাক এই রিচার্জে পাওয়া ছাড় সম্পর্কে। পেটিয়েএমে বাম্পার অফার চলছে। আপনি এই অফারের অধীনে রিচার্জ কিনলে আপনি বিশাল ডিসকাউন্টও পেতে পারেন।

আমরা আপনাকে বলতে চলেছি আপনি কীভাবে এই ছাড় পেতে পারেন সেই সম্পর্কে। এই ছাড় পাওয়ার জন্য আপনার একটি প্রোমো কোড লাগবে, কিন্তু শুধুমাত্র তারাই প্রমো কোডের তালিকায় দেখা যাবে, যাদের নম্বরে এই অফারটি প্রযোজ্য হবে। এর জন্য আপনাকে প্রথমে প্রোমো কোড লিস্ট দেখতে হবে। জিও তাদের ব্যবহারকারীদের জন্য নিয়ে এসেছে নতুন অফার।

আপনি জিও ৬৬৭ প্রিপেড প্ল্যানে ৮৪ দিনের বৈধতা পাবেন। এর সাথে আপনি আনলিমিটেড কলিং এবং এসএমএসের সুবিধা পাবেন, এছাড়াও এই প্ল্যানের বিশেষত্ব হল এতে প্রতিদিন ১.৫জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানে আপনি প্রতিদিন ১০০টি এসএমএস পাবেন। এই রিচার্জ করার পর আপনাকে ৩ মাস রিচার্জ করতে হবে না।