মুকেশ আম্বানির সংস্থার বড় ঘোষণা এবার ফ্রিতে মিলবে 4k টিভি, 4k সেট টপ বক্স, সাথে মিলবে হাই স্পিড ইন্টারনেটের সুবিধা..

বিনামূল্যে 4k টিভি , বিনামূল্যে 4k সেটাপ বক্স , বিনামূল্যে হাই স্পিড ইন্টারনেট, বিনামূল্যে ল্যান্ডলাইনের কানেকশন, বিনামূল্যে টিভিতে ভালো ভালো গেম খেলার সুবিধা এবং ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার সুযোগ। এমনি আরো অন্যান্য অনেক কিছু অফার নিয়ে চলে এসেছে রিয়াল রিলায়েন্স জিও এই সব অফার সম্বন্ধে আজকের খবরে আমরা আলোচনা করবো।গতকাল রিলায়েন্স জিওর অ্যানুয়াল জেনারেল মিটিং ডাকা হয় এবং সেখানে দারুন দারুন ধামাকা অফার নিয়ে বিস্তারিত ভাবে গ্রাহকদের জানানো হয়।

তবে হয়তো আমরা সবাই জিও ফোন-3 নিয়ে অনেকটাই আশাবাদী ছিলাম ,কিন্তু জিও তেমনভাবে জিও ফোন-3  নিয়ে কোনো আলোচনা করেনি। তবে যতটুকু তারা নতুন অফার সংক্রান্ত জানিয়েছে তা থেকে সাধারণ মানুষ থেকে শুরু করে বিজনেসম্যান রাও অনেকটা লাভ হবে। আপনাদের জানিয়ে দিই, যেটি জিও গিগা ফাইবার ছিল তার নাম পরিবর্তন করে এখন করা হয়েছে জিও ফাইবার। আর অনুষ্ঠানে জানানো হয় গত 5 ই সেপ্টেম্বর থেকে জিও ফাইবার বানিজ্যিক ভাবে শুরু হয়ে যাবে।

অনেকদিন থেকেই দেশের নানা শহরে জিও ফাইবার পরীক্ষামূলক ভাবে শুরু হয়ে গেছে কিন্তু অনেক শহরেই তা ছিল না,কিন্তু 5 ই সেপ্টেম্বর এর পর থেকে যেকোনো গ্রাহক জিও গিগা ফাইবার এর সুবিধা উঠাতে পারবেন। আর ওপরে যে সব অফার গুলির কথা জানানো হয়েছে সেগুলি সরাসরিভাবে জিও ফাইবার এর সাথে যুক্ত রয়েছে। # জিও ফাইবার :- এটি হলো একটি ব্রডব্যান্ড কানেকশন যেটি বাড়িতে বাড়িতে অপটিক ক্যাবলের মাধ্যমে পাঠানো হবে এবং যার ইন্টারনেটের স্পিড অনেক বেশি হবে। শুধু তাই নয় এই জিও ফাইবার এর মধ্যে আপনি মোট তিনটি সুবিধা পেয়ে যাবেন একসাথে।

প্রথমত, যেখানে প্রতি সেকেন্ডে 100mbps  থেকে শুরু করে 1gbps পর্যন্ত ইন্টারনেট স্পিড আপনি পেয়ে যাবেন।

দ্বিতীয়ত, জিও ফাইবার কানেকশন এর সাথে আপনাকে একটা ল্যান্ডলাইন ফোন ফ্রি দেওয়া হবে যার দ্বারা আপনি দেশের যেকোন প্রান্তে ফোনে বা ল্যান্ড লাইনে ফোন করতে পারবেন এবং এখানে আপনার আনলিমিটেড কল এর সুবিধা থাকবে। আর মাসিক মাত্র 500 টাকার বিনিময়ে আপনি বিদেশেও ফোনের  করার সুবিধা ওঠাতে পারবেন।

তৃতীয়ত, জিও গিগা ফাইবার এর সাথে আপনাকে একটা সেট অফ বক্স দেওয়া হবে, অর্থাৎ আপনাকে আর আলাদা করে কেবিল টিভি অপারেটর বা ডিটিএইচ অপারেটরকে টাকা দিতে হবে না।

এছাড়াও রয়েছে আরো অন্যান্য অনেক সুবিধা যেমন , টিভির মাধ্যমে আপনি বড় বড় গেম টিভি তে খেলতে পারবেন, ভিডিও কলিং ও ভিডিও চ্যাট করার সুবিধা রয়েছে। শুধু তাই নয়, যদি কোনো সিনেমা বক্স অফিসে যেদিন লঞ্চ হবে ,সেদিনই আপনি প্রথম থিয়েটার শো আপনি বাড়িতে বসে আপনার টিভিতে দেখতে পাবেন ।

জিও কানেকশন এর জন্য আপনাদের কী কী করতে হবে সেটা জানিয়ে দিই । আপনি 2500 বা 4500 টাকা দিয়ে জিওর কানেকশন নিতে পারেন এবং তারপরে প্রতি মাসে আপনাকে 700 টাকা থেকে শুরু করে 10000 টাকার মধ্যে আপনার প্রয়োজন অনুসারে আপনি প্যাক বেছে নিতে পারবেন।

এছাড়াও সব থেকে বড় অফার আপনাদের জানিয়ে দিই, আপনি যদি পুরো এক বছরের জন্য গিগা ফাইবার এর প্ল্যান এক্টিভ করেন তাহলে আপনাকে একটি 4k টিভি বিনামূল্যে দেওয়া হবে। শুনতে অবাক লাগলেও গতকাল রিলায়েন্স জিওর পক্ষ থেকে এমনটাই ঘোষণা করা হয়েছে।

The India Desk

Indian famous bengali portal, covers the breaking news, trending news, and many more. Email: theindianews.org@gmail.com

Related Articles

Close