আবারো একবার Jio ধামাকা, ডবল ডেটা-ডবল টক টাইম পাবেন জিওর গ্রাহকেরা…

দেশের মানুষ যখন করোনাভাইরাস আতঙ্কে গৃহবন্দী ঠিক সেইসময় জিও তাদের গ্রাহকদের জন্য সুখবর এনে দিল। জিও তাদের গ্রাহকদের জন্য বেশ কয়েক টি ডেটা ভাউচার প্ল্যানে অতিরিক্ত ডাটা এবং নন জিও ভয়েস কলিং এর সুবিধা দিচ্ছে। অর্থাৎ এই প্ল্যান গুলোতে জিও’র তরফ থেকে আগে যা ডেটা এবং ভয়েস কলিং দেওয়া হতো তার থেকে দ্বিগুণ পরিষেবা দেওয়া হবে এবং এর জন্য জিও গ্রাহকদের অতিরিক্ত কোন চার্জ লাগবে না।

কিন্তু একটা কথা মাথায় রাখতে হবে, বর্তমানে কোন প্ল্যান এক্টিভেট থাকলেই এই ভাউচার গুলি আপনি কিনতে পারবেন। জিওর তরফ থেকে জানানো হয়েছে যে বর্তমানে এখন  অধিকাংশ মানুষ এই ঘরে বসে অফিসের কাজ করছেন। ফলে এই মুহূর্তে প্রয়োজন বেশি ডেটার এবং কলিং এর। আর তাই সাধারণ মানুষের কথা মাথায় রেখেই জিওর এমন পদক্ষেপ। এবার নিচে দেখে নেওয়া যাক কোন কোন প্ল্যানে কী রকম সুবিধা দিচ্ছে জিও –

1) 11 টাকার রিচার্জ প্ল্যান : এই ভাওচারে গ্রাহকরা পেয়ে যাচ্ছেন 800 এমবি 4 জি ডেটা এবং 75 মিনিট নন জিও কলিং।
2) 21 টাকার রিচার্জ প্ল্যান : এই ভাউচারে গ্রাহকরা পাবেন 2 জিবি 4 জি হাই স্পিড ডেটা এবং 200 মিনিট নন জিও কলিং।
3) 51 টাকার রিচার্জ প্ল্যান : এই প্ল্যানটিতে থাকছে 6 জিবি 4 জি হাই স্পিড ডেটা এবং 600 মিনিট নন জিও কলিং এর সুবিধা ।
4) 101 টাকার রিচার্জ প্ল্যান : এই রিচার্জ ভাউচারটিতে আপনি পেয়ে যাবেন 12 জিবি 4 জি হাই স্পিড ডাটা এবং সাথে 1000 মিনিট জিও টু নন জিও কলিং।জিও এর তরফ থেকে জানানো হয়েছে, এই 4 জি ভাওচার গুলো 100% ডেটা শেষ হয়ে গেলে 64kbps করে স্পিড পাবে গ্রাহকরা। ভয়েস মিনিট এবং ডেটা প্রথমে আপনার বেস্ট প্ল্যান থেকে কাটা হবে। এবং এটি শেষ হয়ে যাওয়ার পর আপনার যে ফোরজি ভাউচার রয়েছে তার থেকে কাটা শুরু হবে। নন জিও কলিং এর ক্ষেত্রে যদি আপনার বেস প্ল্যান এবং 4 জি ডেটা ভাউচার দুটোই শেষ হয়ে যায় তবে আপনার মেইন ব্যালেন্স থেকে মিনিটে পয়সা করে চার্জ কাটা হবে।