ধারেপাশে নেই Jio,BSNL, Airtel! BSNL- এর এক রিচার্জে পেয়ে যাবেন ৬ মাসের বৈধতা, থাকছে আনলিমিটেড কল সহ ডাটার সুবিধা

এবার BSNL নিয়ে এসেছে রিচার্জ এর এক নতুন অফার। BSNLও পিছিয়ে থাকবে না বেসরকারি কোম্পানির গুলির সঙ্গে মার্কেটিং এর প্রতিযোগিতায়। BSNL তার বিশেষ রিচার্জের অফার টি বাড়িয়ে দিল অনেকদিন পর্যন্ত, অর্থাৎ এই পুজোর মৌসুমী উৎসবের আনন্দে সঙ্গে পেয়ে যান সাশ্রয় মুলক রিচার্জ এর সুবিধা অনেক দিনের জন্য। সম্প্রতি রাষ্ট্রায়াত্ত এই সংস্থাটি তাদের ৬৯৯ টাকার প্রমোশনাল রিচার্জ প্ল্যানের রিচার্জের সুযোগ বাড়িয়ে দিয়েছে অনেক দিনের জন্য।

চলতি বছরের জানুয়ারি মাসে এই প্ল্যানটি প্রথম লঞ্চ করা হয়, যার ভ্যালিডিটি ছিল ১৬০ দিনের। আর এর কয়েক দিন পরেই এই সংস্থা এই প্ল্যানের বৈধতা বাড়িয়ে ১৮০ দিন করে। তবে এই ক্ষেত্রে এই রিচার্জের সুবিধা পাওয়ার সময়সীমা ছিল ২৮ সেপ্টম্বর ২০২১ এর মধ্যে, কিন্তু গত বুধবার রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থাটি নিশ্চিত করে যে অফারটিকে তারা আগামী ২৭ শে ডিসেম্বর, ২০২১ পর্যন্ত বহাল রাখছে। তাদের এই ঘোষণায় স্বাভাবিকভাবেই বিএসএনএল (BSNL) গ্রাহকদের মধ্যে আনন্দের রেশ বইতে দেখা যাচ্ছে।

BSNL- এর ৬৯৯ টাকার রিচার্জের সুবিধা–

BSNL এর এই ৬৯৯ টাকার রিচার্জের অনেক সুবিধা পাওয়া যাচ্ছে, সেগুলি হল-

* ৬৯৯ টাকার রিচার্জ করলে ০.৫ জিবি দৈনিক ডাটা পাওয়া যাবে।

* এ যে আপনি দৈনিক ১০০ টি এসএমএস বিনামূল্যে করতে পারবেন।

* আর থাকছে আনলিমিটেড কথা বলার সুবিধা যেকোনো নম্বরের সঙ্গে।

* রিচার্জের ভ্যালিডিটি থাকবে ১৮০ দিন অর্থাৎ অর্থাৎ দীর্ঘ ছয় মাসের।

*এর মধ্যে প্রথম ৬০ দিন গ্রাহক সংস্থার তরফে বিনামূল্যে পিআরবিটি (PRBT) পরিষেবা ভোগ করতে পারবেন।

* অবিলম্বে জানানো হচ্ছে যে ফেয়ার ইউজ পলিসি বা এস ইউ পি এস এর লিমিট অতিক্রম করলে ৬৯৯ টাকার রিচার্জ করা ৮০ কেবিপিএস, দ্রুত ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।এক কথায় আপনার দৈনিক ইন্টারনেটের লিমিটেশন শেষ হওয়ার পরও আপনি ৮০ কেবিপিএস এর গতি সম্পন্ন ইন্টারনেট ব্যবহার করতে।

* গ্রাহকেরা অনলাইন পোর্টাল বা নিকটবর্তী কোন দোকানে গিয়ে এই প্ল্যান্টি রিচার্জ করতে পারবেন। তাছাড়া ‘BSNL HELP’ কেয়ার এর দ্বারা এই রিচার্জ করা সম্ভব।

৬৯৯ টাকার এই প্ল্যানটি ভারতের সব প্রান্তেই এর সুবিধা ভোগ করতে পারবে। কারণ BSNL, এর মধ্যেই সমস্ত টেলিকম সার্কেলে এই অফারটি চালু করার সিদ্ধান্ত নিয়েছে।