সবাইকে টেক্কা দিয়ে গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে এলো Jio, রিচার্জ পাবেন ফ্রি তে…

প্রতিযোগিতা কতটা বেড়েছে তা আমরা সবাই খুব ভালোভাবেই বুঝতে পারছি। টেলিকম কোম্পানি গুলি ভারতের মাটিতে একে অপরকে একচুল জায়গাও ছাড়তে নারাজ। তবে দেশের অন্যান্য টেলিকম সেক্টরের তুলনায় জিও যে এগিয়ে রয়েছে তা বলা বাঞ্ছনীয়।এই টেলিকম ময়দানের হাড্ডাহাড্ডি লড়াইয়ে এয়ারটেল ভোডাফোন কে পিছনে ফেলে এগিয়ে রয়েছে জিও।এমনকি গত বছর 2019 এ অক্টোবর মাসে প্রায় 91 লাখেরও বেশি নতুন সাবস্ক্রাইবার যুক্ত হয়েছে জিওর নেটওয়ার্কে।

টেলিকম সেক্টরে জিও যবে থেকে আত্মপ্রকাশ করেছে তখন থেকে টেলিকম দুনিয়ায় এয়ারটেল ভোডাফোন আইডিয়াকে কড়া টক্কর দিচ্ছে। জিও আসার পর থেকে টেলিকম কোম্পানি গুলির মধ্যে প্রতিযোগিতা আগের তুলনায় এখন অনেক গুণ বেড়ে গেছে, তা সে রিচার্জ প্ল্যানের দিক থেকে হোক কিংবা নতুন নতুন অফার এর দিক থেকেই হোক।আর এবারও সমস্ত টেলিকম সংস্থাগুলিকে টেক্কা দিয়ে জিও ফের আরেকবার গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে এসেছে।

এর আগে বহুবার গ্রাহকদের আকর্ষণ করার জন্য জিও নানান ধরনের অফার এনেছে টেলিকম দুনিয়ায়। এবারও জিও গ্রাহকদের জন্য এই নতুন অফার আনা হয়েছে।এই প্রতিযোগিতা শুধুমাত্র জিও গ্রাহকদের জন্য প্রযোজ্য। জিও.কম এ পাওয়া তথ্য অনুসারে বলা হয়েছে এই প্রতিযোগিতায় যে প্রথম হবে তাকে জিওর তরফ থেকে থাইল্যান্ড ট্রিপের জন্য দুটি টিকিট এবং 100 বেস্ট এন্ট্রিকে 1 মাসের জিও রিচার্জ পুরস্কার দেওয়া হবে। তবে আপনি এখন এই প্রতিযোগিতায় কিভাবে অংশগ্রহণ করবেন সে সম্পর্কে কিছু তথ্য নিচে দেওয়া হল —-

জিও এবং স্ন্যাপচ্যাট ইন্ক মিলে ব্যবহারকারীদের জন্য ‘Jio’s got talent’ নামে একটি প্রতিযোগিতা লঞ্চ করেছে। এই প্রতিযোগিতা 26 শে জানুয়ারি থেকে শুরু হয়েছে। দেশের মধ্যে এটাই প্রথম 10 সেকেন্ডের ক্রিয়েটিভ চ্যালেঞ্জ প্রতিযোগিতা। স্ন্যাপচ্যাট ব্যবহারকারীরা মজাদার ভাবে নিজের ক্রিয়েটিভ উপায়ে তাদের নিজেদের ট্যালেন্ট দেখাতে পারবেন।এই অ্যাপের মধ্যে বিভিন্ন অপশন রয়েছে যেমন মাইক, হ্যাট, হেডফোন, লাইট রিং ইত্যাদি।এরপর ওই ভিডিওতে স্ন্যাপচ্যাটের ইউজারনেম লিখতে হবে এবং তার সঙ্গে সেটিকে স্ন্যাপচ্যাটের স্টোরিতে দিতে হবে। অর্থাৎ এই ভিডিওটি স্ন্যাপচ্যাটের স্টোরিতে আপলোড করতে হবে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

তার সাথে এটাও মাথায় রাখতে হবে যাতে এই স্টোরি সবাই দেখতে পায় এবং এই প্রতিযোগিতায় যার ভিডিওটি সবচেয়ে ক্রিয়েটিভ হবে তাকে প্রথম পুরস্কার দেওয়া হবে। ফলে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য জিও গ্রাহকরা প্রবল উৎসাহিত। এবং এটাও দেখার জিওর এরকম অফারের দেওয়ার ফলে অন্যান্য টেলিকম সংস্থাগুলিকে এরকম কোন অফার তাদের গ্রাহকদের জন্য আনতে পারে কী না।

Related Articles

Close