জিও নিয়ে এল আপনাদের জন্য এক সুখবর। এবার থেকে আপনিও পাবেন ৫ বছরের জন্য ফ্রী..

আনন্দ সংবাদ, আনন্দ সংবাদ , আনন্দ সংবাদ। আপনাদের জন্য নিয়ে চলে এসেছি এক খুশির খবর। আমার জিও, আপনার জিও, সবার জিও নিয়ে চলে এসেছে আমাদের জন্য এক দারুন সুবিধা । এবার থেকে আপনি টিভির পাশাপাশি জিও টিভি লাইভ দেখতে পারবেন সেই ব্যবস্থা করে দিলেন আমাদের মুকেশ আম্বানির কম্পানি।এখন জিও কিছুদিন পরপরই নতুন নতুন অফার নিয়ে চলে আসছে আমাদের জন্য তার মধ্যে এটি হলো একটি, যার মাধ্যমে আপনি এরপর থেকে 5 বছর পর্যন্ত টিভির সাথে সাথে জিও অ্যাপ এ আপনি লাইভ ম্যাচ দেখতে পারবেন ।

জিও আগামী পাঁচ বছরের জন্য হটস্টার এর সাথে চুক্তিবদ্ধ করে নিয়েছে । এই চুক্তির ফলে জিও গ্রাহকেরা লাইভ ম্যাচের সাথে সাথে অন্যান্য টিভি প্রোগ্রামের সাথে যে কোনো চ্যানেল আপনারা দেখতে পারবেন , এছাড়াও এই চুক্তির ফলস্বরূপ আপনি টি-টোয়েন্টি, আইপিএল এর মত প্রতিযোগিতাগুলো জিও টিভিতে দেখতে পারবেন ।


এক প্রেস কনফারেন্সে মুকেশ আম্বানি বক্তব্য রেখেছেন যে, ” এদেশে ক্রিকেট শুধু একটি খেলা নয় তার সাথে ক্রিকেট ধর্মও বটে। সব ভারতীয়দের কাছে ক্রিকেট হল এক অন্যতম খেলা, তাই তিনি এই চুক্তির ফলে একটা পরিকল্পনা করেছেন যে সমস্ত গ্রাহকদের কাছে তিনি খেলাধুলার জগৎ কে তুলে ধরবেন এর উদ্দেশ্য নিয়ে তিনি এই চুক্তির পরিকল্পনা করেন।

More Stories
লকডাউনের সময় Vodafone-Idea গ্রাহকদের জন্য বেরিয়ে এল বড় উপহার, রিচার্জ না করলেও বন্ধ হবে না সিম…