এবার থেকে একবার JIO রিচার্জে নিশ্চিন্তে থাকুন 168 দিন!

এটা অমান্য করা যাবে না যে জিওর  হাত ধরে দেশের বিভিন্ন প্রান্তে সস্তায় পৌঁছে গেছে ইন্টারনেট পরিষেবা। আজ আমরা খুব কম মূল্যে ইন্টারনেট পরিষেবা ব্যবহার করতে পারছি যার অন্যতম কারণ হল এই জিও ইন্টারনেট। আর এই জিওর দরুন সমস্ত টেলিকম কোম্পানিগুলো তাদের প্ল্যানের দামের মধ্যে কমতি এনেছে। আগের সমস্ত টেলিকম কোম্পানী গুলির প্ল্যান রেট ছিল আকাশ ছোঁয়ার মতো যা আজ জিওর দরুন অনেকটাই সস্তা। সেই সঙ্গে Jio-র একের পর দুর্দান্ত অফারের ধাক্কায় বেশ খানিকটা কমেছে দেশের ডেটা প্যাকের দামও। এবার খবর আসছে জিও দুটি লম্বা ভ্যালিডিটি যুক্ত প্রিপেড প্ল্যান নিয়ে আসতে চলেছে বাজারে। আর এই লম্বা ভ্যালিডিটি প্ল্যান গুলির মধ্যে রয়েছে আনলিমিটেড কল আর ডাটার ব্যবস্থা।

গত বৃহস্পতিবার 297 টাকা ও 594 টাকা দুটি প্ল্যান লঞ্চ করেছে মুকেশ আম্বানির সংস্থা।তবে এই প্ল্যানের ব্যবহারে রয়েছে একটি শর্তাবলী প্রযোজ্য। যেখানে বলা হয়েছে জিও ফোন এর গ্ৰাহকেরা এই প্ল্যান দুটি ব্যবহারের সুযোগ পাবেন।বর্তমানে জিও ফোনের জন্য যে প্ল্যান গুলি বাজারে মধ্যে রয়েছে তাদের মধ্যে উল্লেখযোগ্য প্ল্যান গুলি হল 49 টাকা 99 টাকা আর 153 টাকা রিচার্জ প্ল্যান। তবে ভ্যালিডিটি ক্ষেত্রে এই তিনটি প্ল্যানের বৈধতা 28 দিন। তবে এবার থেকে 297 টাকা ও 594 টাকা রিচার্জ প্ল্যানে পেয়ে যাবেন জিও ফোন ব্যবহারকারী গ্ৰাহকেরা লম্বা ভ্যালিডিটির সুযোগ। আসুন জেনে নেওয়া যাক এই দুটি প্লানে কত দিনের বৈধতা এবং কি কি সুবিধা মিলবে।

প্রথমত 297 টাকার প্ল্যানটি:- এই 297 টাকা রিচার্জে জিও ফোনের গ্রাহকেরা পেয়ে যাবেন 0.5 জিবি ডাটা ব্যবহার করার সুযোগ সাথে থাকছে আনলিমিটেড কলিং ও মোট 300 টি SMS এর সুবিধা। আর এই প্ল্যানটির ভ্যালিডিটি থাকবে 84 দিনের জন্য।

দ্বিতীয়তঃ 594 টাকা প্ল্যানটি:- এই প্ল্যানের দরুন জিও ফোনের গ্রাহকরা পাবেন 0.5 জিবি ডাটা ব্যবহারের সুযোগ, সাথে থাকছে আনলিমিটেড কলিং ও মোট 300 টি SMS এর সুবিধা। এই প্ল্যানটির বৈধতা হবে 168 দিনের জন্য।

মুকেশ আম্বানি সংস্থার এই দুটি প্লান আপনাদের কেমন লেগেছে তা আমাদের অবশ্যই জানাবেন। আরো এরকম নতুন নতুন খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের ওয়েব পোর্টালটিতে।

Related Articles

One Comment

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close