দলে বৈশাখী ও শোভন কে নিয়ে এবার বেফাঁস মন্তব্য বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়ের..

তিনি না চাইলেও বিতর্ক হয়তো তাকে এড়াতে চায় না। সর্বদাই তার আশেপাশে বিতর্ক বাস করে। এবার তাকে ঘিরে এক মন্তব্য করে বসলেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় । দেবশ্রী রায়ের বিজেপিতে যোগদানের পক্ষে প্রশ্ন করে বসলেন। শুধু তাই নয়, শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দোপাধ্যায় বিজেপিতে যোগদান করায় তিনি তীব্র বিরোধিতা করেন।গতকাল পূর্ব বর্ধমানের একদলীয় সভায় উপস্থিত ছিলেন ভারতীয় জনতা পার্টি নেতা জয় বন্দ্যোপাধ্যায়।

দেবশ্রী রায় একজন অনেক বড় অভিনেত্রী বাংলার মানুষ তাকে অনেক পছন্দ করে, আবার অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায় এর সাধের কানন নাকি দলে এসেছে। শোভন চট্টোপাধ্যায়ের পিছুপিছু আরেকজন মহিলা এসেছেন যার রাজনীতিতে কোন অভিজ্ঞতাই নেই, তিনি হলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।গতকাল ওই সভায় সুর ছড়িয়ে মাননীয় নেতা জয় বন্দ্যোপাধ্যায় বক্তিতা রেখে মন্তব্য করেন, ” দেবশ্রী কে দলে নেওয়া হলে যদি বৈশাখী দল ছেড়ে যেতে চায় তো যাবে । এবং তার পিছু পিছু যদি শোভন চট্টোপাধ্যায় ও দল ছেড়ে যায় তো যাক।

তাতে দলের কিছু আসে যায় না। নিজের স্বামী থাকতে মাথায় সিঁদুর নিয়ে অন্যের সাথে সারাদিন ঘোরাকে বাংলার মানুষ একটুও পছন্দ করে না। এই ধরনের পরকীয়া বাংলার মানুষ কখনোই মেনে নেবে না। তারা দল থেকে গেলে বরং দলের শুদ্ধিকরণ ঘটবে। যখন থেকে শোভন-বৈশাখী দলে যোগদান করেছে তখন থেকেই বিজেপি কিছু দলীয় নেতা নেত্রী দিল্লিতেও এই বিষয়ে নালিশ জানিয়েছে এবং তাদের এই ধরনের আচরণ কোন রকম ভাবেই দলীয় সমর্থকরা মেনে নিতে পারছেন না। তৎপরতায়, শোভন-বৈশাখী যখন থেকে বিজেপিতে ঢুকেছেন তাদেরকে টানাপোড়ার মধ্যে দিন কাটাতে হচ্ছে। তারা দল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন । আবার অন্যদিকে বিশেষজ্ঞদের মতানুসারে, ভারতীয় জনতা পার্টির নেতা জয় বন্দ্যোপাধ্যায় এরকম মন্তব্য বিজেপি দলের সাথে শোভন-বৈশাখী সম্পর্কে আরো ফাটল ধরিয়ে দিয়েছে বললেই চলে।