বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন জসপ্রীত বুমরাহ এবং সঞ্জনা গণেশ, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ছবি

বেশ কিছুদিন ধরে জল্পনা শোনা যাচ্ছিল যে ভারতীয় ক্রিকেটার জসপ্রীত বুমরা (Jasprit Bumrah) সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। তবে এবার সেই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে একটি ক্রীড়া চ্যানেলের সঞ্চালিকা সঞ্জনা গণেশনের (Sanjana Ganesan) সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন এই প্রেসার।

বিসিসিআই-র একটি অনুষ্ঠানে ক্রীড়া সঞ্চালিকা সঞ্জনা গণেশনের সঙ্গে আলাপ হয়েছিল জসপ্রীতের। এখন তাদের সম্পর্কটি বৈবাহিক সম্পর্কের পরিণত হল।

এই ক্রীড়া সঞ্চালিকার সাথে ভারতীয় তরুণ প্রেশারের চেনা থাকলেও তাঁরা কিন্তু বিষয়টিকে গোপন রেখেছিলেন।


তাদের বিবাহের আসর বসেছিল গোয়ার একটি হোটেলে। ওই বিবাহের আসরে আমন্ত্রিত ছিলেন বর-কনের বন্ধুবান্ধব থেকে আত্মীয়-স্বজন সকলে। জসপ্রীত বুমরাহ তাঁর ট্যুইটার অ্যাকাউন্টে নিজের বিবাহের খবর দিতে গিয়ে লিখেছেন, ,’প্রকৃত ভালোবাসার যোগ্য হলে আপনাকে পথ দেখায়।

 

ভালোবাসার জন্যই আমরা নতুন যাত্রা শুরু করলাম। আজ আমাদের জীবনের অন্যতম সুখকর দিন। আপনাদের সঙ্গে বিয়ের খবর ও আনন্দ ভাগ করে নিতে পেরে আমরা ধন্য় মনে করছি।’

 


গুজরাটের আমেদাবাদে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে টেস্ট সিরিজ খেলার পর ছুটি নেন এই তরুণ প্রেসার। টেস্ট ম্যাচ এবং টি-২০ সিরিজেও তাকে দেখা যাবে না তিনি। তখন থেকেই চারিদিকে গুঞ্জন উঠেছিল যে এই তরুণ প্রেসার মেশিন বিয়ে করতে চলেছেন। ইবি এর জন্যই তিনি ছুটি নিয়েছেন। কিন্তু বিয়ের আগাম কোনো সংবাদ দেননি এই জুটি।