Skip to content

ওর প্রয়োজন নেই, ওর তো বিয়ে হয়ে গিয়েছে! কেন দক্ষিণী অভিনেতা বিজয়কে নিয়ে এরকম মন্তব্য করলেন শ্রীদেবী কন্যা?

যবে থেকে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির নায়করা প্রবেশ করেছেন বলিউডে তবে থেকে ভক্তদের পাশাপাশি ইন্ডাস্ট্রির মানুষরাও যেন ফ্যান হয়ে গেছেন এইসব নায়কদের। দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম এমনই একজন জনপ্রিয় অভিনেতা হলেন বিজয় দেবেেরাকোন্ডা। এই অভিনেতারই এবার প্রায় বিয়ে হয়ে গেছে বলে খবর দিলেন আর এক অভিনেত্রী জাহ্নবী কাপুর।

পাত্রীর নাম কি তাও অভিনেত্রী না বললেও আমাদের বোধহয় নামটা সকলেরই জানা কারণ ইতিমধ্যেই দক্ষিণ অভিনেত্রী রশ্মিকা মান্দানার সঙ্গে বিজয়ের সম্পর্ক নিয়ে গুজব রয়েছে তুঙ্গে। শ্রীদেবী কন্যা অবশ্য বিজয় সংক্রান্ত গুজব নিয়ে একটি কথাও বলেনি বরং তিনি দিয়েছেন অন্য একটি কথার জবাব। সম্প্রতি অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি তাঁর নিজের স্বয়ংবর সভায় বিজয়কে দেখতে চান কিনা, সেই প্রশ্নের সোজা সাপ্টা উত্তর দিতে গিয়ে একথা বলেন তিনি।

আসলে “কফি উইথ করন” নামক অনুষ্ঠানের একটি পর্বে অভিনেত্রীকে যখন জিজ্ঞাসা করা হয়েছিল, যদি তাঁকে বিয়ের জন্য স্বয়ংবর সবার আয়োজন করতে বলা হয় সেখানে তিনি কোন কোন অভিনেতাকে রাখতে চাইবেন। জবাবে অভিনেত্রী হৃত্বিক রোশন, রণবীর কাপুর এবং টাইগার শ্রফের নাম উচ্চারণ করেন। কিন্তু পরক্ষণেই নায়িকার খেয়াল হয় তিনি যাদের নাম উচ্চারণ করছেন তারা প্রত্যেকেই স্থায়ী সম্পর্কের রয়েছেন নয়তো বিবাহিত। অভিনেত্রীকে চিন্তিত দেখে যখন পরিচালক করন জোহর তাঁকে জিজ্ঞাসা করেন, বিজয় দেবের কন্যার নাম কেন বলছেন না অভিনেত্রী? সেই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, “ওর তো প্রায় বিয়ে হয়েই গেছে”।

বিয়ে হয়েছে কিনা তা স্পষ্ট না হলেও রস্মিকার সঙ্গে যে একটি স্থায়ী সম্পর্কে রয়েছেন বিজয় তা জানা গেছে সম্প্রতি একটি ছবি দেখে। দিন কয়েক আগে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন বিজয় বান্ধবী রশ্মিকার সঙ্গে। একদিকে যেমন বিজয়ের ফ্যান ফলের সংখ্যা আকাশ ছোঁয়া তেমন অন্যদিকে রস্মিকা মান্দানারও ফ্যান ফলোয়িং সংখ্যা নেহাত কম নয়। পেশাগত গ্ল্যামারের নিরিখে দুজনেই “মেড ফর ইচ আদার” বলে মনে করছেন সকলেই। তবে ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করলে এখনই কথা বলতে নারাজ এই জুটি।