ভারতীয় সেনার আরো এক বড় সাফল্য! 24 ঘন্টার মধ্যে উপত্যকায় খতম করা হল 6 জন জঙ্গীকে…

জঙ্গি নিধন অভিযানে ভারতীয় সেনাদের মিললো আরো এক সাফল্য। গত 24 ঘন্টার মধ্যে কাশ্মীরে তিনটি জায়গায় ভারতীয় সেনারা অভিযান চালায় এই অভিযানের এই দরুণই খতম করা হল 6 জন জঙ্গীকে, এবং এই অভিযানে একজন জঙ্গি কেও জীবিত হিসাবে ধরা হয়েছে। মৃত জঙ্গিদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে তিনটি আমেরিকান স্নাইপার ও একে 47 এর রাইফেল। সূত্র অনুসারে জানতে পারা গেছে এই জঙ্গিদের পেছনে রয়েছে পাকিস্তানের সাপোর্ট। ভারতীয় সেনা সূত্রে জানতে পারা গেছে আধুনিক এম 4 স্নাইপার পাকিস্তানে বেশির ভাগ ব্যবহার করা হয়।

আপনাদের বলে রাখি শুক্রবার দিন বুদগাম জেলায় দুই জঙ্গির খতম করে ভারতীয় সেনাবাহিনী মৃত জঙ্গিরা জইশ-ই-মহম্মদের সংগঠনের সদস্য। বুদগামের সুসতু গ্ৰামে জঙ্গিদের সঙ্গে সেনাবাহিনীর গুলির লড়াই বাঁধে এবং কয়েক ঘন্টা বাদে দুইজন জঙ্গিকে খতম করে সেনাবাহিনী তবে এই দুই পক্ষের লড়াইয়ের সময় 5 জন জওয়ানেরা আহত হয়। আর এখান থেকে একে 47 রাইফেল উদ্ধার করে নিরাপত্তা বাহিনীরা। আর অন্যদিকে বৃহস্পতিবার দিন সুফিয়ান কুপওয়ারাতে জঙ্গি ও সেনাবাহিনীর মধ্যে তীব্র লড়াই বাঁধে যেখানে চারজন জঙ্গীকে খতম করে সেনাবাহিনী। আর এখান থেকে উদ্ধার করা হয় এ4 স্নাইপার রাইফেল, এম 08 রাইফেল, এম16এ2 রাইফেলের সংস্কারণ।তবে আপনাদের বলে রাখি দিন হোক বা রাত এই কম ওজনের রাইফেল থেকে খুব দূর থেকে টার্গেটে আঘাত আনা সম্ভব হয়।

এখনো পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী জানতে পারা গেছে সুফিয়ানের নিহত তিনজন জঙ্গির নাম যারা হলো যথাক্রমে সজ্জদ খান্ডে,আকিব আহমেদ দার ও বসরক আহমেদ মীর। সূত্র অনুসারে আরও জানতে পার হয়ে গেছে এরা সকলেই পুলওয়ামার বাসিন্দা। তবে এই মৃত জঙ্গিদের ছাড়াও রামিজ আহমেদ দর নামে এক হিজবুল জঙ্গিকে গ্রেপ্তার করেছে সেনা।

Related Articles

Close