সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ইরফান খানের স্ত্রী সুতাপা শিকদারের পোস্ট! লিখেছেন “আমি হারিনি, আমি সব উপায়ে অর্জন করেছি”

গত বুধবার দিন বলিউডের খ্যাতনামা অভিনেতা ইরফান খানের মৃত্যু ঘটেছে। আর এই সংবাদ প্রকাশে আসার পরই পুরো ফিল্ম ইন্ডাস্ট্রি সহ ইরফানের ফ্যানদের মধ্যে ছেয়েছে শোকের ছায়া। সকলে অভিনেতা ইরফান খানের মৃত্যুতে শোক প্রকাশ করার পাশাপাশি তার পরিবারের জন্য সমবেদনা প্রকাশ করেছে। ইরফান খানের মৃত্যুর পরে ভারত সহ গোটা বিশ্বজুড়ে একের পর এক সমবেদনা এসেছে।এর পাশাপাশি বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন, আমির খান, শাহরুখ খান, সালমান খান, অক্ষয় কুমার সহ অনেকেই এই অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এবং ইরফান খানের মৃত্যু কে সিনে জগতের একটি বড় ক্ষতি বলে অভিহিত করেছেন তারা সকলেই।

তবে গতকাল বৃহস্পতিবার দিন ইরফান খানের স্ত্রী সুতপা শিকদার একটি পোস্ট লিখেছিলেন, যা নিয়ে বেশ প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে। সুতাপা শিকদার ইরফান খানের মৃত্যুতে লিখেছেন: “আমি হারিনি, আমি সব উপায়ে অর্জন করেছি।” সুতপা সিকদারের করা এই পোস্টটি তার আত্মশক্তি দেখায়। তার করা এই পোস্টটিতে প্রচুর পরিমাণে প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে ইরফান খানের ভক্তদের তরফ থেকে। এর আগে অতীতেও সুতপা শিকদার একটি পোস্ট লিখেছিলেন, যেখানে তিনি ইরফান খানকে একজন যোদ্ধা বলেছিলেন।

তার করা এই পোস্টে লেখাছিল ‘আমারা সেরা বন্ধু এবং আমার জীবন সঙ্গী একজন যোদ্ধা, যে প্রতিটি সমস্যার সাথে দৃঢ় ধৈর্যের সাথে লড়াই করছে। 2018 সালের সেপ্টেম্বর মাসে এই বলিউড অভিনেতা ইরফান খান জানতে পেরেছিলেন তিনি নিউরোএন্ডোক্রাইন টিউমারে ভুগছেন। আর এই রোগের চিকিৎসা করানোর জন্য তিনি লন্ডন গিয়েছিলেন এবং প্রায় একবছর চিকিৎসা করানোর পর তিনি ভারত ফিরে এসেছিলেন। অভিনেতা ইরফান খান তার চিকিৎসার কারণে দীর্ঘদিন বলিউড থেকে দূরে ছিলেন।

https://m.facebook.com/story.php?story_fbid=10156839390510448&substory_index=0&id=727545447

তবে লন্ডন থেকে সুস্থ হয়ে ভারত ফিরে এসে তিনি আবার যোগ দিয়েছিলেন বলিউডে এবং ইংলিশ মিডিয়ামের হয়েও শ্যুটও করেছিলেন। গত বুধবার বেলা তিনটে নাগাদ মুম্বাইয়ের ভারসোভা কবরস্থানের চিরন্তরের জন্য শায়িত করা হয় ইরফান খানের দেহ, আর নিয়ম অনুযায়ী তার শেষকৃত্য সম্পন্ন করল তার দুই ছেলে। শেষকৃত কাজে উপস্থিত ছিলেন তার পরিবারের কয়েকজন সদস্য ও তার স্ত্রী সহ তার দুই ছেলে। লকডাউনের কারণে, কেবলমাত্র 20 জন তাঁর শেষ বিদায়ী অনুষ্ঠানে যোগ দিতে সক্ষম হয়েছিল।