সুখবরঃ পাকিস্তানের বিদেশ মন্ত্রালয়ের ওয়েবসাইটে সার্জিক্যাল স্ট্রাইক করলো ভারতের হ্যাকার! মুছে ফেলা হলো ইমরান খানের প্রোফাইল।

বৃহস্পতিবার পুলওয়ামায় জঙ্গি হামলা নিয়ে গোটা দেশ উত্তপ্ত সবাই একসুরে বদলা জন্য আওয়াজ তুলতে শুরু করেছে। সমস্ত জায়গায় রাস্তা থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় পর্যন্ত প্রতিবাদের ছবি লক্ষ্য করা যাচ্ছে।রাস্তায় রাস্তায় বলিদান সেনাদের জন্য মোমবাতি মিছিল করা হচ্ছে সাথে পাকিস্তানের পতাকা পাকিস্তান প্রধানমন্ত্রীর পুতুলের পোড়ানোর ও কাজ চলছে। দেশের মানুষ চাই যে অনেক হলো আর না এবার আর পাড়ের লড়াই হয়েই যাক। তবে আপনাদের বলে রাখি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যখন থেকে সেনাদের হাত খুলে দিয়েছেন তখন থেকে কাশ্মীরে অপারেশন শুরু হয়ে গেছে। বেশ কিছু জঙ্গি কে এই মুহূর্তে মেরেও ফেলা হয়েছে।

আপনাকে বলে রাখি জম্মু-কাশ্মীরে এখনকার কার্ফু লাগু হওয়ায় কোন প্রকার খবর মেডিয়া অবধি পৌঁছাতে পারছে না। তবে কাশ্মীরের সম্পূর্ণ খবর দেশের মানুষের কাছে এসে না পৌঁছালেও একটা বড় খবর এসে পৌঁছেছে  যা শুনে দেশের মানুষ খুবই খুশি অনুভব করবে।প্রাপ্ত খবর অনুযায়ী জানতে পারা গেছে পাকিস্তানের বিদেশ মন্ত্রকের ওয়েবসাইট হ্যাক করে নেয়া হয়েছে। ভারতীয় হ্যাকাররা পাকিস্তানের সরকারের এই ওয়েবসাইট হ্যাক করে নিয়েছেন বলে খবর।ভারতে বসে বসে পাকিস্তানের ওয়েবসাইটে সার্জিক্যাল স্ট্রাইক চালিয়ে দিয়েছে ভারতীয় হ্যাকাররা।শুধু হ্যাক নয় হ্যাক করার পর ওয়েবসাইট থেকে পাকিস্তান প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি পর্যন্ত উড়িয়ে দেওয়া হয়েছে। এমনকি ওয়েবসাইট থেকে ইমরান খানের পুরো প্রোফাইল ডিলিট করে দেওয়া হয়েছে। যেমনটা আমরা নিচে দেখতে পারছেন।

তবে পাকিস্তানের দাবী পরশু থেকে ভারতীয় হ্যাকাররা তাদের ওয়েবসাইটে আক্রমণ করতে শুরু করেছে এবং রাত থেকে হ্যাক করে নিয়েছে তাদের অ্যাকাউন্ট পরিস্থিতি এমন যে বেশ কিছু দেশ থেকে খোলা পর্যন্ত যাচ্ছে না পাকিস্তানের এই ওয়েবসাইট।এই ঘটনাটিকে নিয়ে পাকিস্তানের মিডিয়া তোলপাড় শুরু করে দিয়েছে ইতিমধ্যেই।অন্যদিকে ভারতীয় হ্যাকারদের এই কাজে খুশি প্রকাশ করেছে ভারতের সাধারণ মানুষ। ভারতীয় মানুষ এই কাজের প্রশংসা করছেন সাথে বলছে ওদের ওয়েবসাইট এবার শুধু ডিলিট না করে ওদের ওয়েবসাইটে হ্যাক করে ভারতীয় জাতীয় পতাকা উড়িয়ে দেওয়া হোক এবং সাথে ভারতীয় জাতীয় সংগীত চালিয়ে দেওয়া হোক।

এ বিষয়ে আপনাদের কি মতামত তা আমাদের অবশ্যই জানাবেন আপনাদের মতামত আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। আরো এরকম নতুন নতুন খবরে আপডেটের জন্য চোখ রাখুন আমাদের ফেসবুক পেজ TheIndiaNews এ।

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close