ক্লাস 12 পাসে ভারতীয় রেল দিচ্ছে চাকরি, তাই দেরি না করে এখুনি আবেদন করুন…

আপনি কি চাকরি খুঁজছেন তাহলে এই খবরটি আপনার জন্যই হতে পারে।যেমন কী আমরা দেখছি বর্তমানে চাকরির বাজার কতটা মন্দা চলছে। তারপর আবার  গাড়ি শিল্পে কর্মী ছাঁটাই চলছে।সবমিলিয়ে অর্থনৈতিক বাজার একেবারেই মন্দা চলছে। এর ফলে বেসরকারি সংস্থাগুলিতে কর্মী নিয়োগেও ভাটা পরেছে। এমনই একটি কঠিন পরিস্থিতির মাঝে ভারতীয় রেল সুখবর শোনাল।

এবার কর্মী নিয়োগ করতে চলেছে ভারতীয় রেল যদি আপনি আগ্রহী হয়ে থাকেন এবং এর জন্য যোগ্য প্রার্থী হন তাহলে অনলাইনের মাধ্যমেই করতে পারেন এর জন্য আবেদন। তবে এখন ভারতীয় রেলের যেসব পদের জন্য আবেদন গৃহীত হচ্ছে সেগুলি হল নিম্নরূপ 1) কমার্শিয়াল ও টিকিট ক্লার্ক 2) জুনিয়র ক্লার্ক ও টাইপিস্ট আর এইসব পদের জন্য মোট খালি সংখ্যা রয়েছে 252 টি।

আরও জানিয়ে দি পূর্ব রেলে তরফ থেকে এই আবেদন পত্র কে প্রকাশ করা হয়েছে এবং জানানো হয়েছে আবেদনকারীদের বয়স হতে হবে 18 থেকে 42 বছরের মধ্যে তবেই তাদের আবেদন গৃহীত করা হবে। শিক্ষাগত যোগ্যতা হিসাবে এখানে অবশ্যই উচ্চমাধ্যমিক পাশ করতে হবে বলে জানানো হয়েছে। এর জন্য আবেদন পত্রটি শুধুমাত্র অনলাইনের মাধ্যমেই গৃহীত করা হবে। আর সবচেয়ে বড় কথা সম্পূর্ণ বিনামূল্যেই করতে পারবেন এর জন্য আবেদন আপনি। তাই অবশ্যই দেরি না করে এখনি করে ফেলুন আপনার আবেদন আবেদন করার জন্য এই লিংকে গিয়ে আপনাকে আবেদন করতে হবে।তাছাড়া এই আবেদন করার জন্য শুধুমাত্র একটি নয় আবেদন করার জন্য রয়েছে দুটি লিংক যা নিচে দেওয়া হল… www.er.indianrailways.gov.in/
www.rrcer.com. চাকুরি বিষয়ক আরো নতুন নতুন খবরের জন্য চোখ রাখুন আমাদের ফেসবুক পেজ TheIndiaNews এ।