শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে ভারতীয় রেল নিয়োগ করছে কর্মী! বেতন শুরু ৭৫,০০০ টাকা থেকে, আবেদন করতে

ভোটের আগে চাকরি প্রার্থীদের জন্য সুখবর আসতে চলেছে। কোনো লিখিত পরীক্ষা নেই শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য প্রার্থীরা পেতে পারে ভারতীয় রেলের মত চাকরি। এমনকি বেতনও হবার সম্ভাবনা রয়েছে আকর্ষণীয় মূল্যের। যার পরিমাণ রয়েছে ৭৫ হাজার টাকা পর্যন্ত। চলুন এবার বিশদে এই সমস্ত বিষয় জেনে নেওয়া যাক।

উত্তর রেলের মেডিকেল প্র্যাকটিশনার পদে চাকরির জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। দিল্লির উত্তর রেলের চাকরির জন্য কোনও পরীক্ষা নয়, সোজাসুজি ইন্টারভিউয়ের কথা বলা হয়েছে। যোগ্য প্রার্থীদের আবেদন করতে বলা হয়েছে।

যোগ্যতা-

মেডিকেল প্র্যাকটিশনার পদের জন্য প্রার্থীদের অবশ্যই যেকোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিবিএস ও ১ বছরের ইন্টার্নশিপ করে থাকতে হবে।

বয়সসীমা-

এই চাকরির ইন্টারভিউয়ের জন্য প্রার্থীদের অবশ্যই বয়স হতে হবে ৫০ এর মধ্যে।

বেতন-

নির্বাচিত প্রার্থীদের বেতন হবে ৭৫ হাজার টাকা পর্যন্ত।

ইন্টারভিউয়ে যোগ দেওয়ার পদ্ধতি:-

০৬ এপ্রিল ২০২১ ইন্টারভিউর দিন স্থির করা হয়েছে।ওই দিন সকাল ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত ইন্টারভিউ অনুষ্ঠিত হবে।

ইন্টারভিউ দেওয়ার জন্য প্রয়োজনীয় নথিপত্র নিয়ে আগ্রহী প্রার্থীগণদের প্রধান চিকিৎসা সুপারিটেন্ডাল, মন্ডল রেলওয়ে হাসপাতাল, উত্তর রেলওয়ে বা ডিএলএই বিভাগে যেতে হবে।

দিল্লির উত্তর রেলের এই চাকরিটি চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে। চুক্তির মেয়াদ হল ১ বছর। অর্থাৎ প্রার্থীদের এক বছরের চুক্তিতে নিয়োগ করা হবে। বিস্তারিত জানার জন্য এই লিংকে ক্লিক করুন https://nr.indianrailways.gov.in/nr/recruitment/1616580562160_CMP%20DLI.pdf