ইন্ডিয়ান অয়েলের একাধিক পদে স্টাফ নিয়োগের বিজ্ঞপ্তি জারি,আজই আবেদন করতে

সম্প্রতি ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড বিভিন্ন পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করেছে। অ্যাপ্রেন্টিস পদের নিয়োগের জন্য আবেদনপত্র জমা দিতে বলা হয়েছে। আবেদনকারীরা শীঘ্রই এই দপ্তরের ওয়েবসাইটে গিয়ে নিয়োগ সংক্রান্ত বিষয় জেনে নেবেন। করোনা মহামারীর সময় ইন্ডিয়ান অয়েল চাকরি প্রার্থীদের জন্য সুখবর নিয়ে এসেছে। ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড অ্যাপ্রেন্টিস পদের জন্য কর্মী নিয়োগ করতে চলেছে।

উৎসাহী প্রার্থীরা শীঘ্রই আবেদনপত্র জমা দিন। ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইটে iocl.com গিয়ে প্রার্থীরা এই বিষয়ে বিশদে জেনে নিতে পারবেন। বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যাচ্ছে যে ইন্ডিয়ান অয়েল টেকনিক্যাল এবং নন টেকনিক্যাল ট্রেডে অ্যাপ্রেন্টিস নিয়োগ করবে। আবেদনপত্র জমা নেওয়া শুরু হয়েছে ১৩ আগস্ট ২০২১ থেকে। নাম রেজিস্ট্রেশনের শেষ দিন হিসেবে ধার্য হয়েছে ২৮ অগাস্ট, ২০২১।

প্রার্থী বাছাই করা হবে লিখিত পরীক্ষা এবং ডকুমেন্ট ভেরিফিকেশনের মাধ্যমে। প্রার্থী বাছাইয়ের জন্য লিখিত পরীক্ষা নেওয়া হবে ১৯ সেপ্টেম্বর, ২০২১ তারিখে।লিখিত পরীক্ষায় MCQ ধরনের প্রশ্নপত্র থাকবে। আর প্রত্যেকটি প্রশ্নের জন্য চারটি অপশন দেওয়া হবে। সঠিক অপশনটিকে প্রার্থী বেছে নেবেন। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ডাকা হবে ডকুমেন্ট ভেরিফিকেশনের জন্য। ডকুমেন্ট ভেরিফিকেশনের তারিখ হিসেবে ধার্য হয়েছে ২৭ সেপ্টেম্বর, ২০২১। আবেদনপত্র জমা নেওয়া হবে কেবলমাত্র অনলাইনের মাধ্যমে।

শূন্য পদের সংখ্যা ৪৮০ টি। প্রার্থীদের নিয়োগ করা হবে তামিলনাড়ু, পুদুচেরি, কর্নাটক, কেরল, অন্ধ্রপ্রদেশ এবং তেলঙ্গানা প্রভৃতি রাজ্যে। আবেদনপত্র দেখে প্রার্থীদের প্রথমে লিখিত পরীক্ষার নম্বর অনুযায়ী প্রার্থী তালিকা বাছাই করা হবে। এর পর উত্তীর্ণ প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। উভয় পরীক্ষার ফলাফল বিচার করে প্রার্থী নিয়োগ করা হবে।

আবেদনপত্র জমা দেওয়ার আগে ইন্ডিয়ান ওয়েল কর্তিক প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তি প্রার্থীদের অবশ্যই উচিত ভালো করে পড়ে নেওয়া। বিশদ জানতে iocl.com এই সাইটটি দেখুন।