সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল ভিডিও! পাক খবরের চ্যানেলে হঠাৎ ভেসে উঠলো ভারতীয় তিরঙ্গা সাথে জানানো হচ্ছে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা..

খবরটা শুনে আমরা যতখানি না হতভম্ব হচ্ছি তার চেয়ে বেশি হতভম্ব হতে দেখা গিয়েছে এখানে পাকিস্তান বাসীদের। হঠাৎ করে টিভির পর্দায় ভেসে উঠেছে এমন এক ঘটনা যা তারা প্রথমে বিশ্বাস করতে পারেননি এমনকি ঠিক দেখছেন কিনা না কোনো ভ্রম? সেই নিয়ে চিন্তায় পর্যন্ত পড়েছেন তারা। এই ঘটনাটি ঘটেছে পাকিস্তানের প্রথম সারির খবর চ্যানেলের সাথে যেখানে চ্যানেল Dawn এ চোখ রেখে খানিকটা এভাবেই আতঙ্কে উঠেছিলেন পাক দর্শকেরা। কারন পাকিস্তানি সংবাদ মাধ্যমের চ্যালেনে উড়তে দেখা যাচ্ছে ভারতের তিরাঙ্গা। আর সেই সঙ্গেই জানানো হচ্ছে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।

যদিও ঘটনাটি বিশ্বাস করা কঠিন তবে এটি সত্য ঘটনা। এমনকি সেই ঘটনার ভিডিও ও ছবি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেও দেখা গিয়েছে।যেখানে দেখতে পাওয়া যাচ্ছে রবিবার দিন বিকেল তিনটে নাগাদ পাকিস্তানের সংবাদ মাধ্যম চ্যানেল যার নাম ডন(Dawn) সেখানে একটি বিজ্ঞাপন চলাকালীন হঠাৎ টিভি চ্যানেল স্কিনে জ্বলজ্বল করে উঠছে ভারতীয় পতাকা। তারই সাথে লেখা রয়েছে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। এমন ঘটনার জেরে রীতিমতো হকচকিয়ে গেছে পাকিস্তানের এই চ্যানেল কর্তৃপক্ষ বিষয়টি খতিয়ে দেখছে তারা।

 

এ বিষয়ে চ্যানেল কর্তৃপক্ষের দাবি কীভাবে হঠাৎ করে এরকম ঘটনা ঘটলো, টিভি স্ক্রিনে ভেসে উঠলো ভারতীয় জাতীয় পতাকা সে বিষয়ে তদন্ত করে দেখা হবে।এমনকি এই ঘটনা কেন ঘটেছে তাও বিস্তারিতভাবে দর্শকদেরকে জানানো হবে এমনটাই জানিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।প্রসঙ্গত বলে রাখি এর কয়েকদিন আগেই পাকিস্তানের তরফে দাবি করা হয়েছিল, ভারতীয় হ্যাকাররা নাকি তাদের একটি সরকারি ওয়েবসাইট হ্যাক করেছে এবং সেখানে পাকিস্তানের বিরুদ্ধে মন্তব্য করেছে।

আর এবার এরকম এক পাক সংবাদমাধ্যমে চ্যানেলে ভারতীয় তেরেঙ্গা ভেসে উঠে নতুন উত্তেজনার পরিস্থিতি তৈরি হয়েছে পাকিস্তানে। সোশ্যাল মিডিয়া জুড়ে এই বিষয়ে দেদার আলোচনা শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই।অন্যদিকে ভারতীয় নেটিজেনরা এই বিষয়টিকে নিয়ে রীতিমত মশকরাও করতে শুরু করে দিয়েছে। অন্যদিকে পাক সংবাদমাধ্যমের দাবি এ ব্যাপারে তারা তদন্তের কোনো ত্রুটি রাখবেন না।