নতুন বছরের শুরুতেই ফ্যানদের জন্য হার্দিক পান্ডিয়া দিলেন বড় খুশির খবর, সেরে ফেললেন গার্লফ্রেন্ড নাতাশার সাথে এনগেজমেন্ট

আজ আমরা যাকে নিয়ে আলোচনা করতে চলেছি তিনি হলেন ভারতীয় দলের বোলিং অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। যার 2019 এর শেষের দিকটা চোটের কারণে খুব একটা ভালো না কাটলেও, নতুন বছরের শুরু হতে না হতেই তিনি তার গার্লফ্রেন্ড নাতাশা স্টেনকোভিচের সঙ্গে এঙ্গেজমেন্টটা সেরে ফেললেন। আর এই কথা তিনি স্বয়ং তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রকাশিত করলেন।

সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তার এরকম ছবি পোস্ট করার পরে সকলের শুভেচ্ছায় ভরে গেল তার অ্যাকাউন্ট। গতকাল পহেলা জানুয়ারি তিনি তাঁর দীর্ঘ সময়ে গালফ্রেন্ড নতাশার সাথে তার সম্পর্ককে পরিষ্কার করে দিলেন। সোশ্যাল মিডিয়াতে হার্দিক পান্ডিয়ার করা এই পোস্টটিতে দেখা যাচ্ছে নাতাশা নিজের আঙুলে পরা আংটিটি কে দেখাচ্ছে আর সেই সঙ্গে তাঁর হাতে রয়েছে ওয়াইনের গ্লাস।

এই দুইজনেই কিছু সময় ধরে নিজেদের সম্পর্কের প্রকাশ করেছিলেন, আর তারই সাথে এই দুইজন একে অপরের পোস্টেও কমেন্ট করে চলছিলেন। হার্দিক পান্ডিয়ার করা এই পোস্টটিতে নাতাশার এক্স বয়ফ্রেন্ড দেখতে পাওয়া যায় কমেন্ট করতেও। যেখানে নাতাশার এক্স বয়ফ্রেন্ড ওলি গনি তার পোষ্টে চারটি হার্ট সাইন একসঙ্গে পোস্ট করেছেন। নাতাশা তার এক্স বয়ফ্রেন্ডের সাথে সম্প্রতি একটি টিভি রিয়েলিটি শো নাচ বলিয়েতে অংশগ্রহণ করেছিলেন। যেখানে তারা দুজনে একসাথে নাচ ও করতেন।

তবে হার্দিক পান্ডিয়ার পোস্ট করা এই ছবিটিতে বেশ কিছু সেলিব্রিটি ও কমেন্ট করেছেন, সকলেই জানিয়েছেন শুভেচ্ছা। তবে যেমনটা আমরা জানি চোটের কারণে দল থেকে কিছুদিনের জন্য ভারতীয় ক্রিকেট থেকে বাইরে ছিলেন হার্দিক।তবে এখন চোট সারিয়ে হার্দিক পান্ডিয়া নিজের ফিটনেস হাসিল করার জন্য সম্পূর্ণ প্রচেষ্টা করে চলছেন। আর তাকে আপাতত ভারত নিউজিল্যান্ড সফরে নির্বাচিত দলের মধ্যে শামিল করা হয়েছে, অর্থাৎ হার্দিক পান্ডিয়াকে এবার সিনিয়ার দলের সঙ্গে নিউজিল্যান্ড সফরে দেখা যেতে পারে।

View this post on Instagram

Forever yes 🥰💍❤️ @hardikpandya93

A post shared by Nataša Stanković✨ (@natasastankovic__) on