খেলাধুলানতুন খবর

কেদার যাদবকে ফিরিয়ে নিয়ে আসার সিদ্ধান্ত নিলো ভারতীয় ক্রিকেট অ্যাসোসিয়েশন।

একবার ফের ভি তর্কের মুখে ভারতীয় ক্রিকেট নির্বাচকরা। নিজের সিদ্ধান্তের ঠিক উল্টো ডিগবাজী মেরে সিদ্ধান্তের এমন পরিবর্তন বিতর্কের মুখে ফেলেছে ভারতীয় ক্রিকেট দল নির্বাচকদের। হিট হওয়া সত্ত্বেও ফর্মে না থাকার অজুহাত দিয়ে কেদার যাদব কে টিম থেকে বাদ দিয়েছিল ইন্ডিয়ান ক্রিকেট টিম অ্যাসোসিয়েশনের নির্বাচকরা। সিদ্ধান্তে ভুল বুঝতে পেরে এবং বিতরকের মধ্যে জড়িয়ে যেতে না যেতেই ফের কেদার যাদব কে ফিরিয়ে নিয়ে এলেন ভারতীয় ক্রিকেট টিমে। ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে শেষ তিনটি ওয়ানডে ম্যাচে কেদার যাদব কে বাতি রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। দেওঘর ট্রফি তে মাঠে নামা কেদার যাদব কে ভারতীয় ক্রিকেট টিম থেকে ছিটকে যাওয়ায় হতাশা প্রকাশ করতে দেখা যায়।

ঘটনার চরমে এবং বিতর্কের মাঝে বন্দী হয়ে এই ব্যাপারে বক্তব্য রাখতেই হয় জাতীয় ক্রিকেট টিম এর নির্বাচকদের প্রধান এম এস কে প্রসাদকে। যদিও এই ব্যাপারে তিনি আগেই মুখ খুলেছিলেন যে কেদার যাদব কে আরো একটু প্র্যাকটিসের পর মাঠে নামানো উচিত তাই তাড়াহুড়ো করতে চান না তারা। কেদারের ফিটনেস সংক্রান্ত অতীতের দিকে তাকিয়ে তাকে দল থেকে বাদ করা হয়েছিল দেওঘর ট্রফি তে কেদার কে নিয়ে তার ফিটনেস এবং ফ্রম সম্বন্ধে আরো একটু নিশ্চিন্ত হতে পারবেন নির্বাচকরা। এবং সব দেখেশুনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে চতুর্থ ম্যাচে কেদার কে আবার দলে ফিরিয়ে আনার সিদ্ধান্ত ছিল।

এছাড়াও অন্যান্য খেলোয়াড়রা এর থেকে বুঝতে পারতো যে ইন্ডিয়ার টিমে খেলার জন্য একটি বিশেষ প্রক্রিয়া একটি বিশেষ ফর্ম এবং ফিটনেস লেভেল দরকার। এমনই মন্তব্য করেন নির্বাচক প্রধান। শেষমেশ ইন্ডিয়ার জাতীয় ক্রিকেট দলে কেদার কে ফিরিয়ে নিয়ে আসে নির্বাচকরা।

Related Articles

Back to top button