বালাকোটে ফের সক্রিয় হওয়া জঙ্গি ঘাঁটি গুলিকে গুঁড়িয়ে দিতে প্রস্তুত আমাদের সেনা বক্তব্য কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রীর..

গোয়েন্দা সূত্রে আরো একবার পাকিস্তানের বালাকোটের জঙ্গি শিবিরের সক্রিয় হবার খবর পাওয়া যাচ্ছে।আর এই খবর পাওয়ার পরই ভারতের কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং জানিয়েছেন এবার আমাদের সেনাও আরো একবার তৈরি থাকবে বালাকোটের জঙ্গি ঘাঁটি গুঁড়িয়ে দেওয়ার জন্য। এইদিন কেন্দ্রীয় মন্ত্রী রাজনাথ সিং বলেন যে যেভাবে আমাদের ভারতীয় সেনারা এখনো পর্যন্ত জঙ্গিদের সমস্ত ষড়যন্ত্র ব্যর্থ করে আসছে ঠিক সেইভাবেই আরো একবার পাকিস্তানের ভারতবিরোধী সমস্ত চক্রান্তকে ভেঙ্গে গুড়িয়ে দেবে।

এইদিন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং চেন্নাই পোর্টে কোস্টগার্গ এর জন্য নতুন পেট্রোলিং জাহাজ আসিজিএস বরহা এর উদ্বোধন এর জন্য গিয়েছিলেন। আর এই অনুষ্ঠান শেষ হবার পরেই প্রতিরক্ষা মন্ত্রী কে সাংবাদিকেরা প্রশ্ন করে জানতে চান এবার বালাকোটে আবার পাকিস্তান তাদের পাক সমর্থিত জঙ্গিরা ঘাঁটি খুলেছে। আর এই বিষয়ে ভারতের আগামী পদক্ষেপ কি হবে? এর উত্তরের কেন্দ্রীয় মন্ত্রী জানান চিন্তা করবেন না আমরা সম্পূর্ণভাবে প্রস্তুত রয়েছি এর জন্য।

এর আগে গত সোমবার দিন ভারতের সেনাপ্রধান বিপিন রাওয়াত জানিয়েছিলেন যে,পাকিস্তান বালাকোটে আবারো জঙ্গি সংগঠনগুলোকে এক্টিভ করার কাজ চালু করেছে। আর এবার প্রায় 500 এর ও বেশি জঙ্গি ভারতে ঢোকার জন্য প্রস্তুতি নিচ্ছে।তবে যেমন কি আমরা জানি গত 14 ই ফেব্রুয়ারি সবচেয়ে বড় অমানবিক ঘটনার সাক্ষী হয়েছিল দেশ। যেখানে পাক জঙ্গি সংগঠনের জইশ-ই- মহম্মদের জঙ্গিরা ভারতের জম্মু-কাশ্মীরে পুলওয়ামায় সিআরপিএফ এর কনভয়ে আত্মঘাতী হামলা করে, যার ফলে আমাদের দেশের 40 জন জওয়ান শহীদ হয়ে যায়। আর এই ঘটনার জেরেই ভারতীয় বায়ুসেনা বদলা নেওয়ার জন্য 26 ফেব্রুয়ারি পাকিস্তানে ঢুকে বালাকোটের জইশ ই মহম্মদের জঙ্গি ঘাঁটি গুলি গুঁড়িয়ে দিয়ে আসে।

Related Articles

Close