ভারত বনাম ইংল্যান্ড ৪ র্থ টেস্ট: বিরাট কোহলির সাথে বেন স্টোকসের তুমুল সংঘর্ষ, দেখুন ভাইরাল ভিডিও

আজ বৃহস্পতিবার অর্থাৎ ৪ মার্চ শুরু হয়েছে ইংল্যান্ড বনাম ভারত চতুর্থ টেস্ট সিরিজ। এই খেলাটি অনুষ্ঠিত হয়েছে আমেদাবাদের নবনির্মিত নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। এদিন খেলার সময় খেলার মাঠে তৈরি হয় অপ্রীতিকর পরিস্থিতির। সিরাজ কে একপ্রস্থ নেন স্টোক। কহলি স্ট্রোকের দিকে তেড়ে গেলেন। সেই ভিডিও এখন ভাইরাল হয়েছে মিডিয়ার দুনিয়ায়।

 

টসে হেরে প্রথমে বোলিং করতে নামে ভারতীয় ক্রিকেট দল। লাঞ্চ সেশনের মধ্যেই ইংল্যান্ডের ৩ জন ক্রিকেটার কে আউট করে ড্রেসিং রুমের দরজার গোড়ায় পৌঁছে দিয়েছে। অক্ষর প্যাটেল শুরুতেই দুই ইংরেজ ওপেনার ডম সিবলে এবং জ্যাক ক্রলিকে আউট করে দিয়েছেন। অধিনায়ক জো রুটকে লেগ আউট করে দিয়েছেন সিরাজ। ব্যাটিং করছিলেন বেন স্টোকস এবং তিনে নামা জনি বেয়ারস্টো।

 

সিরাজ যখন বল করছিলেন তখন ক্রিজ থেকে এসেছেন জো রুট। ওই ওভারে শরীরকে লক্ষ্য করে তীব্র গতিতে বল বাউন্স করেন সিরাজ। এই ধরনের জোর বাউন্স করার জন্য সিরাজের সাথে স্টোকসের মত বিরোধ বাঁধে। এর পরেই সিরাজের পাশে দাঁড়ান কহলি। সিরাজের হয়ে স্টোকসকে একদম ধুইয়ে দেন কহলি। স্টোকসের সাথেই সিরাজের বাদানুবাদ যখন তীব্র গতিতে চলে তখন অ্যাম্পিয়ারের হস্তক্ষেপে তাদের বচষা থেমে যায়।

গ্রেম সোয়ান স্টোকসের পাশে দাঁড়িয়েই বলেন, “মাঠে মনে হয়না, খুব একটা বন্ধুত্বপূর্ণ আলোচনা চলছে। তবে ব্যাটসম্যান-বোলারের আলোচনায় কোনো ফিল্ডারের না ঢোকাই উচিত।” সিরাজ এবং স্টোকসের মধ্যেই তবে সম্পূর্ণ মতবিরোধ মেটেনি। ওই ওভারেই সিরাজকে তিনটি বাউন্ডারি হাকান স্টোকস।