ব্যাপক হারে করোনা বৃদ্ধির কারনে ভারত বনাম ইংল্যান্ড সিরিজে দর্শক প্রবেশে নিষেধাজ্ঞা জারি

ভারত বনাম ইংল্যান্ড টি-টোয়েন্টি (IND VS ENG) 2021 সালের আন্তর্জাতিক ম্যাচগুলি অনুষ্ঠিত হয়েছে আমেদাবাদের নবনির্মিত নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। কিন্তু কোভিড- ১৯ এর আকস্মিক উত্থানের জন্য নরেন্দ্র মোদী স্টেডিয়ামে খেলা গুলিকে দর্শক বিহীন ভাবে অনুষ্ঠিত করার সিদ্ধান্ত নিয়েছে গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশন (জিসিএ)। গত ১৫ মার্চ আমেদাবাদে ২০২১ সালের মধ্যে সবথেকে বেশি সংখ্যক কোভিড ১৯ আক্রান্ত রোগীর সংখ্যা খুঁজে পাওয়া গেছে। তারপরই বিসিসিআই সচিব জে শাহ এবং জিসিএর সিদ্ধান্ত নেন যে এবার আমেদাবাদে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচগুলি দর্শক বিহীনভাবে অনুষ্ঠিত হবে। সোমবার ১৫ মার্চ গভীর রাতে এক প্রেস বিবৃতিতে, জিসিএ জানিয়েছেন যে সমস্ত দর্শকরা ১ মার্চ, ১৮ এবং ২০ শে মার্চ, ২০২১ তে নির্ধারিত T-20 টিকিট কিনেছেন। সেই সমস্ত দর্শকদের টিকিট কেনার টাকা ফেরত দেওয়া হবে। জি সি এর সহ-সভাপতি ধনরাজ নাথওয়ানি।

“করোনার মামলার সংখ্যা বৃদ্ধির কারণে আমরা জিসিএ-তে বিসিসিআইয়ের সাথে পরামর্শ করে সিদ্ধান্ত নিয়েছি, ম্যাচগুলি বন্ধ দরজা খেলা হবে এবং টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচটি যখন আহমেদাবাদে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে খেলতে দেওয়া হবে না,”।

বিজয় রূপানী জিসিএর সিদ্ধান্তটিকে “বিচক্ষণ” বলে অভিহিত করেছেন এর সাথে তিনি বিসিসিআই সচিব জে শাহ এবং জিসিএর সাথে এই সিদ্ধান্তের জন্য ধন্যবাদ। এর পাশাপাশি গুজরাতের মুখ্যমন্ত্রী সমস্ত মানুষদের করোনার বিরুদ্ধে এক হয়ে লড়াই করার জন্য আহ্বান জানিয়েছেন।