Ind vs Eng: টিম ইন্ডিয়া জন্য বেরিয়ে এলো সুসংবাদ, দীর্ঘ সময় পর মাঠে ফিরছেন এই ক্রিকেট তারকা, ইংল্যান্ডের অবস্থা হতে চলেছেন খারাপ

আহমেদাবাদের মাটিতে তৃতীয় টেস্ট ম্যাচে ভারতীয় স্পিনারদের কাছে ব্রিটিশ ব্যাটসম্যানরা আত্মসমর্পণ করে । আর এই জয়ের মধ্য দিয়ে ভারতের হয়ে সবচেয়ে সফল্য টেস্ট অধিনায়ক হয়েছেন বিরাট কোহলি। তৃতীয় টেস্ট ম্যাচে জয় লাভের পর চতুর্থ টেস্ট ম্যাচের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন ভারতীয় দল। ৪ মার্চ অর্থাৎ আজ থেকে এই খেলা অনুষ্ঠিত হয়েছে।

 

চতুর্থ টেস্টের পর ভারতীয় ক্রিকেট দল অংশগ্রহণ করবে টি-টোয়েন্টি সিরিজে। এই টি-টোয়েন্টি সিরিজে থাকবে পাঁচটি ম্যাচ। এই মুহূর্তে ভারতীয় ক্রিকেট দলের ক্ষেত্রে একটা সুসংবাদও এসেছে, এতদিন ভারতীয় ক্রিকেট দলের তারকা রবীন্দ্র জাদেজার বাম হাতের বুড়ো আঙুলে চোট পাওয়ার কারণে বিশ্রামে ছিলেন। জানা গেছে অস্ট্রেলিয়ার মেলবোর্নে অনুষ্ঠিত হওয়া তৃতীয় টেস্ট ম্যাচে চোট পেয়েছিলেন এই ভারতীয় ক্রিকেট তারকা রবীন্দ্র জাদেজা।

Ind vs Eng

তৃতীয় টেস্ট ম্যাচে খেলতে গিয়ে রবীন্দ্র জাদেজার বাম হাতের বুড়ো আঙুলে চোট পায়। পরে ওই আঙুলে অস্ত্রোপচার করতে হয়। তখন চিকিৎসক মহল থেকে তাঁকে বিশ্রামে থাকতে পরামর্শ দেওয়া হয়েছিল। এই আঙ্গুল চোটের কারণে মেলবোর্নে চতুর্থ ম্যাচ খেলতে পারেননি। এই ম্যাচটি জয়ের পরে অস্ট্রেলিয়ায় টানা দ্বিতীয় টেস্ট সিরিজের জন্য নিজের নাম ঘোষণা করেছিল টিম ইন্ডিয়া।

Ravindra Jadeja

ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি বা ওয়ানডে সিরিজে ভারতের হয়ে জাদেজা আবার মাঠে নামতে পারেন বলেই খবর শোনা যাচ্ছে। ইতিমধ্যেই জাদেজা টুইটারে জানিয়েছেন যে তিনি আবার মাঠে ফিরতে চলেছেন। টেস্ট সিরিজ শেষ হলেই, দুই দলের মধ্যে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজটি ১২ মার্চ থেকে শুরু হবে। সবগুলোই অনুষ্ঠিত হবে আমেদাবাদের নবনির্মিত নরেন্দ্র মোদি স্টেডিয়ামে।