মাত্র ১ বছরে ১ লাখ টাকা হয়েছে ১ কোটি, এই Stock-এ বিনিয়োগ করে এখন আপনিও হতে পারেন কোটিপতি

স্টক মার্কেট (Stock Market) এমন একটি জায়গা যেখানে আপনি যে কোন সময় বিনিয়োগ করে অনেক টাকা অর্জন করতে পারবেন। স্টক মার্কেটে টাকা ইনভেস্ট করা ঝুঁকিপূর্ণ হলেও খুব তাড়াতাড়ি অর্থ বৃদ্ধি হয় স্টক মার্কেটে। কিন্তু স্টক মার্কেটের এমন একটি শেয়ার রয়েছে যেখানে আপনি রাতে রাতে কোটিপতি হয়ে যেতে পারেন বিনিয়োগ করলে। আজকের প্রতিবেদনে সেকথাই আমরা আপনার সঙ্গে শেয়ার করব।

এই শেয়ারের নাম কাইজার কর্পোরেশন লিমিটেড। এই বছরের সম্ভাব্য মাল্টিব্যগার স্টকগুলির মধ্যে এটি অন্যতম। গত এক বছরে স্টক মার্কেট বিনিয়োগকারীদের শেয়ারের দাম রিটার্ন দিয়েছে ১৯,১৮৩ শতাংশ। গতবছর ৩০ জুন বোম্বে স্টক এক্সচেঞ্জ এই শেয়ারের দাম ছিল ৩৭ পয়সা প্রতি শেয়ার। এক বছরে এই শেয়ারের দাম বেড়ে দাঁড়িয়েছে ৭১.৩৫ টাকা। এই এক বছরে বিনিয়োগকারীরা প্রায় ১৯,১৮৩.৭৮%।

কাইজার কর্পোরেশন লিমিটেড শেয়ার বিনিয়োগ করে বিনিয়োগকারীরা বিপুল রোজগার করছেন। গত এক বছরে ১ লক্ষ টাকা বিনিয়োগ করলে ৬ মাসে এই এক টাকার পরিমাণ হয়ে দাঁড়াত ৪৬.৯৪ লক্ষ টাকা। কয়েকদিন আগেও শেয়ার প্রতি ২.৯২ টাকা হারে কেউ যদি ১ লক্ষ টাকা বিনিয়োগ করতো সে ক্ষেত্রে স্টকের পরিমাণ হয়ে দাঁড়াত ২৪.৪৩ লক্ষ টাকা।

প্রসঙ্গত,১৯৯৩ সালে সেপ্টেম্বর মাসে এই কোম্পানি স্থাপিত হয়। ২০১৩ সালে এই কোম্পানির নাম বদলে রাখা হয় কাইজার কর্পোরেশন লিমিটেড। এই কোম্পানি বিভিন্ন ইঞ্জিনিয়ারিং দ্রব্য, বৈদতিক পন্য এবং হিটার তৈরি করে।