ভুলে যান Netflix, Amazon prime! এবার একদম ফ্রি-তে নতুন সিনেমা সহ ওয়েব সিরিজ দেখতে পাবেন এই অ্যাপগুলিতে

প্রত্যেক গ্রাহকদের প্রতিমাসে মোবাইল রিচার্জ, ডিশ টিভি রিচার্জ, সিকিউরিটি ক্যামেরা সাবস্ক্রিপশন নিতে হয়। এর পাশাপাশি বিনোদনের জন্য প্রতি মাসে নেটফ্লিক্স, অ্যামাজন, হটস্টার অথবা হইচই নামক ও টি টি প্লাটফর্ম গুলির সাবস্ক্রিপশন নিতে হয়। একজন মানুষ যদি প্রতিমাসে এতগুলি অ্যাপ রিচার্জ করেন তাহলে বেশিরভাগ অর্থ এই অ্যাপগুলি রিচার্জ করতে চলে যায়। আপনার বেতন যদি কম হয় তাহলে এই অ্যাপগুলি আপনি সব সময় ব্যবহার করতে পারবেন না। এন অবস্থায় কিভাবে বিনামূল্যে আপনি ওয়েব সিরিজ টিভি শো অথবা সর্বশেষ সিনেমা গুলি দেখতে পাবেন আপনার মোবাইলে চলুন জেনে নেওয়া যাক।

VOOT - Watch Free Online TV Shows, Movies, Kids Shows HD Quality on VOOT. Keep Vooting.

voot: আপনি যদি বিনামূল্যে টিভি শো দেখতে চান তাহলে গুগল প্লে স্টোর থেকে অ্যাপ ডাউনলোড করে নিতে হবে। এই অ্যাপে আপনি কালার্স এবং এমটিভির অনেক টিভি শো বিনামূল্যে দেখতে পাবেন।

Jio Cinema App coming to MI TV and TCL TV

জিও সিনেমা: এই অ্যাপ গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে। সমস্ত জিও ব্যবহারকারীরা এই অ্যাপের মাধ্যমে বিনামূল্যে সিনেমা এবং টিভি সিরিজ দেখতে পাবেন।

International dubbed content finds a sizable audience on MX Player, Marketing & Advertising News, ET BrandEquity

এমএক্স প্লেয়ার: এমএক্স প্লেয়ার একটি অফলাইন ভিডিও প্লেয়ার হিসেবে আমাদের সকলের কাছে পরিচিত। এটি ১২ টি ভাষায় অবগত আমাদের সকলের কাছে। এর মাধ্যমে আপনি বিভিন্ন ফিচার শো এবং এমএক্স অরজিনাল দেখতে পাবেন।

Tubi - Wikipedia

 

tubi: আপনি যদি হলিউড সিনেমা অথবা হলিউডের কোন অনুষ্ঠান দেখতে পছন্দ করেন তাহলে এটি একটি ভালো প্লাটফর্ম আপনার কাছে। এর মাধ্যমে আপনি ইংরেজি সিনেমা এবং টিভি শো দেখতে পাবেন সম্পূর্ণ বিনামূল্যে।

Plex adds more TIDAL-powered features, including 'Artist TV' for playing music videos | TechCrunch

plex: এই স্ক্রিমিং পরিষেবার সাথে আপনি বিনামূল্যে টিভি এবং সিনেমা দেখতে পাবেন। এই প্লাটফর্মে আপনি বিনামূল্যে ২০০ টিরও বেশী লাইভ চ্যানেল দেখার সুযোগ সুবিধা পাবেন।