লোকসভার ৫৪৩ টি সিটে বেরিয়ে এলো নতুন সার্ভে, এই পার্টি হতে চলেছে সাফ, জানলে আপনিও ..

এই সময় সমগ্র ভারতে একটি রাজনীতির মহল রয়েছে, এবং প্রায় সকল রাজনৈতিক দলগুলিই ২০১৯ এর লোকসভা ভোটের জন্য প্রস্তুতি নিচ্ছে সেইসঙ্গে তারা একে অপরকে জনগণের সামনে নিচু করতেও পিছু হাঁটছে না। সকল নেতারা তাদের প্রচার কার্যে লেগে পড়েছে। প্রধানমন্ত্রী হওয়ার জন্য সকলেই চেষ্টা করছে, কিন্তু আপনাদের জানিয়ে দি এই সময় সমগ্র ভারতের নরেন্দ্র মোদী ছাড়া প্রধানমন্ত্রী হওয়ার যোগ্য কারোর নেই।
তবে প্রধানমন্ত্রী নির্বাচনে জন্য ভোটাররা কী সিদ্ধান্ত নেবে এই ব্যাপারে কিছুই বলা সম্ভব নয়। কিছুদিন আগেই এবিপি নিউজ একটি সার্ভে করেছে  এবং তাতে ২০১৯ এর লোকসভা ভোট সম্মন্ধে কিছুটা ধারণা পাওয়া গেছে।

এই সার্ভে অনুসারে আর কিছুদিনের মধ্যে যদি লোকসভা নির্বাচন হয় তাহলে, বিজেপি সরকারের নেতৃত্বাধীন এনডি এর  সরকার এবং কংগ্রেসের ইউ পি এ সরকারের মধ্যে যুদ্ধ বেঁধে যাবে। তবে অনুমান করা হচ্ছে যে, এন ডি এ  সরকার ৩৪ শতাংশ এবং ইউ পি এ সরকার ২৫ শতাংশ ভোট পাবে ।এই সার্ভেটির দ্বারা প্রমাণিত হচ্ছে যে, নরেন্দ্র মোদী  প্রধানমন্ত্রী নির্বাচিত হয়ে আবার দেশে আরেকবার তার সরকার প্রতিষ্ঠিত  করবে। আরো বলা হচ্ছে কংগ্রেস যদি তাদের প্রতি ছবি উন্নত করতে না পারে তাহলে লোকসভা নির্বাচনে ভারী ক্ষতির সম্মুখীন হতে পারে তারা। এ থেকে বোঝা যাচ্ছে যে অন্যান্য দলের তুলনায় জনগন বিজেপিকে অনেক বেশি পছন্দ করছে।

বিগত বছরের মত এবারও বিজেপি বহুমত ভোটে জয়লাভ করবে। জনগন ও এবার নিজের ভালো খারাপের কথা বুঝতে পেরেছে এবং তারা এটাও জানতে পেরেছে যে,মোদিজি এই ভারতবর্ষকে আরো উন্নততর করে গড়ে তুলবে। এবং এর জন্য জনগণের পূর্ণ সহযোগিতার প্রয়োজন মোদিজির। এ বিষয়ে আপনাদের কি মতামত তা আমাদের অবশ্যই জানাবেন, আপনাদের মতামত আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আরো নতুন নতুন খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের ওয়েব পোর্টালটিতে।

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close