মাত্র দু মিনিটের মধ্যেই গাড়িকে টুকরো টুকরো করে আবার জুড়ে ফেলল BSF জওয়ানেরা, ভাইরাল ভিডিও

একটি ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছে, রাজস্থানের জয়সলমীর এর বিএসএফের তাক লাগানো মহড়া, মাত্র দু মিনিটের মধ্যেই একটি গাড়িকে টুকরো টুকরো করে আবার জুড়ে ফেলল মুহুর্তের মধ্যে, কারণ তারা বিএসএফ জওয়ান, তাদের ওপর দেশরক্ষার দায়িত্ব রয়েছে। যা এক মহান দায়িত্ব। প্রতিনিয়ত আমাদের সুরক্ষার জন্য নিজেদের সুখ সাচ্চন্দ বিসর্জন দিয়ে দেন  তাঁরা।আমরা প্রতিদিন তাঁদের কাছে ঋণী হয়ে থাকি।

কোনো বাধাই তাদের প্রতিরোধ করতে পারবে না, এই জওয়ানরাই প্রতিনিয়ত আমাদের সীমান্তের অতন্দ্র প্রহরী হিসেবে থাকে বলেই আমরা এতো নিশ্চিন্তে থাকতে পারি। তাই তাঁরাও প্রতিনিয়ত নিজেদেরকে আরো উন্নতির শিখরে নিয়ে যাচ্ছেন নতুন নতুন প্রযুক্তির মাধ্যমে, যেখানে ভারতীয় সেনাবাহিনী এক অন্যতম মাত্রা পেতে চলেছে।কোনো শত্রুই তাদের পরাজিত করতে পারবে না।

 

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অমিত শাহ সহ আরো অনেক ব্যাক্তিত্ব, এই সমস্ত মন্ত্রীদের সামনে এহেন তাক লাগানো পারফরম্যান্স, ভাবাই যায় না। ভিডিওটিতে আমরা দেখতে পেয়েছি গাড়ির প্রতিটি অংশকে টুকরো টুকরো করে খুলে ১ মিনিট ৪২ সেকেন্ডের মধ্যে আবারো সম্পূর্ণটা জুড়ে একটি আস্ত গাড়ি তৈরি করে ফেললেন বিএসএফ জওয়ানরা। এই ভিডিও এক কথায় অপূর্ব অনবদ্য বলা যেতে পারে