আপনিও কী স্যামসাংয়ের (SAMSUNG) ফোন ইউজ করেন তাহলে সময় থাকতে সাবধান হন, না হলে আপনিও পড়তে পারেন এই বিপদে।

স্যামসাংয়ের বিরুদ্ধে পুনরায় অভিযোগ। নোট সেভেন এর ত্রুটির ফলে অনেক নোট সেভেন ব্লাস্ট হয়েছে ,এমন কি অনেক বিমান কোম্পানি তাদের বিমানে নোট সেভেন নিয়ে ওঠা নিষিদ্ধ করে দিয়েছিল। এর ফলে অনেক মানুষের অনেক ক্ষতি হয়েছে এরপরে নোট এইট যা মানুষের মনে ঘর করে নিয়েছিল কিন্তু আবারও নোট নাইনে একই সমস্যা। ব্যাটারি ত্রুটি ফলে নোট নাইনে হ্যাঁ এক কী সমস্যা অর্থাৎ ব্লাস্ট সমস্যা। বাজারে ইতিমধ্যে নোট নাইন ছড়িয়ে পড়েছে এখন খবর পাওয়া যাচ্ছে তাদের মধ্যেই অনেক নোট নাইন ব্লাস্ট হয়েছে।

স্যামসাংয়ের বিরুদ্ধে অভিযোগ করেছেন দক্ষিণ কোরিয়ার এক মহিলা নোট নাইন ইউজার। তার মতে ফোনটি গরম হতে দেখে তিনি তার ব্যাগের মধ্যে ফোনটিকে রেখে দেন এবং তা কিছুক্ষণ পরেই ব্যাগ থেকে ধোঁয়ায় উঠতে দেখেন এবং এরপরই তিনি ফোন টি ব্যাগ থেকে বের করে ছুঁড়ে ফেলে দেয় এর ফলে তার হাত পুড়ে যায় এবং তার অনেক জরুরী সামগ্রী যা সেই ব্যাগের মধ্যে ছিল সেগুলি নষ্ট হয়ে যায় পরবর্তীকালে অন্য একজনের সাহায্য নিয়ে তিনি সেটিকে জলভর্তি বালটি ফেলে দেন এবং তারপর নিশ্চিন্ত হতে পারেন। এরপর তিনি স্যামসাং এর একটি কাজের উপর মামলা জারি করেন। যদি ওর ফোনটি লঞ্চ করার সময় 4000mh এর ব্যাটারি দেখে সবারই মনে হয়েছিল ফোনটি সুরক্ষিত নয় তবুও স্যামসাং সেই সময় দাবি করে যে ফোনটি সম্পূর্ণ সুরক্ষিত এবং তাদের সবরকম টেস্টের ওপর ফোনটি দাঁড়িয়েছে এবং সেগুলি খুব সামান্য ভাবে খুব সহজেই বের করে এসেছে তাই ফোনটিতে কোন রকম সমস্যা আসবে না বিশেষ করে ব্লাস্টের কোন সমস্যা তো আসবেই না।

তবুও আজ এই অবস্থা এখন অনেক ইউজারই স্বপ্নেও ইউজ করতে ভয় পাচ্ছেন তারা তা সুইচ অফ করে রেখে দিচ্ছেন বা বিক্রি করার চেষ্টা করছেন এছাড়াও নিউ ইয়র্কের লং আইল্যান্ডে এক ঘটনা দেখা যায়। এরপর স্যামসাং সত্যি ধাক্কা খেতে চলে যায় কারণ ঠিক এই সময়েই অ্যাপেলের নতুন ফোন গুলি লঞ্চ হয়ে গেছে দেখা যাক স্যামসাং এর উপর কি ব্যবস্থা নেয়। আশা করি এইবার এই ভুল স্যামসাং আর করবে না এই নিয়ে দুবার হয়েছে এবার হয়তো স্যামসাং শুধরে যাবে ভালো ভাবে তাদের কোনগুলি টেস্ট করে বাজারে ছাড়বে।

 

Related Articles

Open

Close