আবর্জনা পরিষ্কার করা দুই ভাই পেল ইন্ডিয়ান আইডেল এ চান্স, ট্যালেন্ট এর জাদুতে মোহময়ী করলো অডিয়েন্সকে

টিভির বিখ্যাত গাওয়া রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল 12 অনেক দক্ষ  শিল্পীকে পরিচিতি দিয়েছে৷  ইন্ডিয়ান আইডল 12 এর মঞ্চে এই জাতীয় দুজন প্রতিভাবান শিল্পীকে ডেকে আনা হয়েছিল, যারা ইতিমধ্যে তাদের দক্ষতার পরিচয় দিয়েছেন৷ আমরা কথা বলছি হাফিজ এবং হাবিবুরকে নিয়ে৷ যারা  দিল্লিতে থাকেন৷ যার ভিডিওটি আনন্দ মাহিন্দ্রা শেয়ার করেছেন।

হাফিজ ও হাবিবুর দিল্লির নিউ ফ্রেন্ডস কলোনিতে আবর্জনা বাছাই করেন।  ইন্ডিয়ান আইডলের মঞ্চ এই দুজনকে তাদের প্রতিভা দেখানোর সুযোগ দিয়েছে।  তাদের সম্পর্কে কথা বলতে গিয়ে বিশাল দাদলানি বলেছিলেন যে আনন্দ মাহিন্দ্রা এই দুই শিল্পীর ভিডিও শেয়ার করায়  অনেক লোক আমাকে ট্যাগ করেছিলেন এবং তাদের একবার মঞ্চে ডাকতে বলেছিলেন।  তারপরে আমি শুনলাম এবং আমি অবাক হয়ে গেলাম।  উভয় গায়কই তিন বিচারক এবং জাগগু দাদার দ্বারা প্রশংসিত হয়েছিল।

সবাই হাফিজ ও হাবিবুরকে ইন্ডিয়ান আইডলকে ডাকলে একটি শুভেচ্ছা বার্তা পাঠাচ্ছে। একজন তো উভয় ভাইয়ের প্রশংসা করে লিখেছিলেন যে এটি আবার প্রমাণিত হয়েছে যে আপনার যদি অন্যরকম কিছু করার ইচ্ছা থাকে তবে কোনও বাধা আপনার পথে বাধা হয়ে দাঁড়াবে না।

একই সময়ে, অন্য একজন লিখেছেন যে বাস্তবে এই দক্ষতাই তাদের আসল পরিচয়।  এ ছাড়াও আরও অনেকে হাফিজ ও হাবিবুরের বিশেষ প্রতিভার প্রশংসা করেছেন। এই কারণেই অনেকে তাদের সংগ্রামের গল্পটিও ভাগ করে নিচ্ছেন।

আগামী 48 ঘন্টার মধ্যে একাধিক জেলাতে বজ্র-বিদ্যুৎ সহ বৃষ্টিপাতের সম্ভাবনা, জারি সতর্কবার্তা

আসুন আমরা আপনাকে বলি যে উভয় ভাইয়ের ভিডিও ভাগ করে নেওয়ার সময় আনন্দ মাহিন্দ্রা লিখেছিলেন, “তাদের প্রতিভা এখনও কাঁচা এবং তাদের প্রশিক্ষণের গুরুতর প্রয়োজন।  আমি এবং রোহিত গানের আরও প্রশিক্ষণের জন্য তাকে সমর্থন করতে চাই।

দিল্লিতে এমন কোনও ব্যক্তি আছেন যে সন্ধ্যায় তাদের প্রশিক্ষণের জন্য কোনও সংগীত শিক্ষক খুঁজে পেতে পারেন, কারণ এই দুই ভাই সারাদিন কাজ করেন। ” আনন্দ মাহিন্দ্রার এই টুইটের পরে উভয় ভাইকে নিয়ে দেশজুড়ে আলোচনা চলছিল।