Skip to content

মাস গেলে মেকআপের পেছনে খরচ করেন লক্ষ লক্ষ টাকা, বিনা মেকআপে এই ৯ স্টারকিডদের ছবি থেকে চমকে যাবেন আপনিও

সারাদিন পর আমরা রিলাক্স করার জন্য টিভির পর্দায় বা ফোনের স্ক্রিনে মন দি। আজ একাধিক ইন্ডাস্ট্রি আমাদের মনোরঞ্জন করার জন্য এগিয়ে এসেছে কিন্তু একটা সময় ছিল যখন আমরা বলিউড (Bollywood) ছাড়া আর অন্য কিছু ভাবতে পারতাম না। নতুন সিনেমা মানেই নতুন উত্তেজনা। গত দুই বছরে বলিউডের নৌকা কিছুটা হলেও টলোমলো হয়েছে তবুও এখনো বলিউডের সেই খ্যাতি একইভাবে অবিচল রয়েছে।

বলিউড তারকাদের ব্যক্তিগত জীবন বা ফ্যাশন সেন্স সম্পর্কে আমরা সর্বদা আগ্রহী হয়ে থাকি। ওই জাঁকজমকপূর্ণ জীবনযাত্রা আমাদের আকর্ষণ করে সব সময়। তবে ক্যামেরার বাইরে অভিনেতা-অভিনেত্রীরাও কিন্তু আপনার এবং আমার মত খুব সাধারণ মানুষ। মেকআপ করে আমাদের রাতের ঘুম কেড়ে নিলেও মেকআপ ছাড়া কিন্তু খুব সাধারণ দেখতে লাগে বলিউডের অভিনেত্রীদের। আজ কয়েকজন অভিনেত্রীদের নাম আপনাদের সামনে তুলে ধরবো যাদের মেকআপ বিহীন রূপ কেমন, সাধারণ অবস্থায় তাদের দেখতে কেমন লাগে, আপনাদের তাদের দেখে কি মনে হচ্ছে সবটাই জেনে নেব আমরা।

জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) : শ্রীদেবী কন্যা শ্রীদেবীর মতো অপূর্ব সুন্দরী না হলেও খুব কম সুন্দরীও নন। বনি কাপুর এবং শ্রীদেবীর বড় কন্যাকে মেকআপ ছাড়াও কিন্তু একই ভাবে সুন্দরী লাগে।

অনন্যা পান্ডে (Ananya Panday) : চাঙ্কি পান্ডে কন্যা অনন্যা পান্ডে প্রাকৃতিকভাবে সুন্দরী। এই অভিনেত্রীকে খুব একটা মেকআপ করতে দেখি না আমরা।

সুহানা খান (Suhana Khan) : শাহরুখ খানের প্রিয় কন্যা সুহানা কিন্তু মেকআপ ছাড়া কৃষ্ণবর্ণ। মেকআপ ছাড়া এই অভিনেত্রীকে খুব একটা ভালো লাগবে না আপনার।

নাইসা দেবগন (Nysa Devgan) : কিছুদিন আগেই নিজের সৌন্দর্যের জন্য খবরের শিরোনামে উঠে এসেছিলেন অজয় দেবগন কন্যা। হঠাৎ করে কিভাবে তিনি সুন্দরী হয়ে উঠলেন তা নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। অনেকে প্লাস্টিক সার্জারি মনে করলেও কাজল সকলের সামনে বলেন, নাইসার সৌন্দর্য সম্পূর্ণ ওয়ার্কআউট এবং ডায়েট মেন্টেন করে এসেছে। যাইহোক মেকআপ ছাড়া কিন্তু আপনি নাইসাকে দেখলে একদম চিনতে পারবেন না।

সানায়া কাপুর (Shanaya Kapoor) : সঞ্জয় কাপুর কন্যার ইনস্টাগ্রামে লক্ষ লক্ষ ফলোয়ার রয়েছে কিন্তু মেকআপ ছাড়া যদি এই স্টারকিডকে আপনি দেখেন তাহলে আপনার চোখ কপালে উঠে যাবে।


নব্য নাভেলি নন্দা (Navya Naveli Nanda) : অমিতাভ বচ্চন নাতনী চিরকাল লাইম লাইট থেকে দূরে থাকতে পছন্দ করেন। মেকআপ ছাড়াও সমানভাবে সুন্দরী অমিতাভ নাতনী ।


সোনাম কাপুর (Sonam Kapoor): বর্তমানে স্বামীর সঙ্গে লন্ডনে বসবাস করছেন এই অভিনেত্রী। সম্প্রতি মা হয়েছেন তিনি। মেকআপ ছাড়াও খুব একটা পরিবর্তন লাগে না অভিনেত্রীকে দেখতে।

কারিনা কাপুর খান (Kareena Kapoor Khan): বেবো পরিবার এবং কাজ দুই সামলে নিজেকে সময় দেন প্রত্যেকদিন কিছু ঘন্টা হলেও। মেকআপ ছাড়া একই রকম দেখতে লাগে অভিনেত্রীকে।

আলিয়া ভাট (Alia Bhatt): সম্প্রতি মা হয়েছেন আলিয়া। মিষ্টি এই মেয়েটিকে মেকআপ ছাড়াও খুব সুন্দর দেখতে লাগে।