গ্রাহকদের জন্য দুর্দান্ত সুখবর, ফেরত এলো ৬০১ টাকার প্ল্যান এইভাবে রিচার্জ করলে মিলবে 100 টাকা ছাড়

সম্প্রতি সমস্ত টেলিকম সংস্থাগুলি তাদের রিচার্জের দামের ক্ষেত্রে বেশ বাড়িয়ে দিয়েছেন। ভোডাফোন আইডিয়ার যে ৫০১ টাকার প্ল্যান ছিল সেটা সম্প্রতি পাওয়া যাচ্ছে ৬০১ টাকায়, কিন্তু এখানে এসেছে নতুন একটি সুখবর কারণ আপনি যদি এই প্ল্যান রিচার্জ করেন তাহলে সে ক্ষেত্রে আপনি ১০০ টাকা ছাড় পাওয়ার সুযোগ পেতে পারেন। ভোডাফোন আইডিয়া গতকাল একটি রিপোর্টের মাধ্যমে গ্রাহকদের জানিয়েছেন, ইতিমধ্যেই ভোডাফোন আইডিয়া ডিজনি এবং হটস্টার প্রদানকারী প্ল্যান গুলিকে বন্ধ করে দিচ্ছেন, এর ফলে ৫০১, ৬০১ এবং ৭০১ টাকা দামের যে প্ল্যান গুলি রয়েছে তাতে যথেষ্ট বেনিফিট পাওয়ার সুযোগ রয়েছে ডেটা কলিং, এবং এসএমএসের মাধ্যমে।

কিন্তু ইতিমধ্যেই ভোডাফোন আইডিয়া কোম্পানি ৫০১ টাকার প্ল্যানটিকে ১০০ টাকা বাড়িয়ে ৬০১ টাকায় নিয়ে এসেছে অর্থাৎ এতদিন ৫০১ টাকায় যে সুযোগ-সুবিধা পাওয়া যেত সেটা এখন পাওয়া যাবে ৬০১ টাকার প্ল্যানে। কিন্তু এইখানে ভোডাফোন আইডিয়া রেখেছে বিশেষ একটি অফার অর্থাৎ অনেকেই এই প্ল্যানটি রিচার্জ করলে পেতে পারেন ১০০ টাকা পর্যন্ত ছাড় এর সুযোগ।

ভোডাফোন আইডিয়া ৬০১ টাকার প্ল্যানে থাকবে ৩ জিবি হাইস্পিড ডেটা, ১৬ জিবি অতিরিক্ত ডেটা, রোজ ১০০ টি করে এসএমএস করার সুযোগ সাথে আনলিমিটেড কলিং। এই প্ল্যানটির বৈধতা ২৮ দিনের এর সাথে পাওয়া যাবে ডিজনি প্লাস্টারের সাবস্ক্রিপশন করার সুযোগ।

তবে এই প্ল্যানটি যদি কোনো গ্রাহক সংস্থার অফিশিয়াল অ্যাপ থেকে করে থাকেন রিচার্জ সে ক্ষেত্রে সেই গ্রাহক ৫০১ টাকা দিয়েই প্ল্যানটি পেতে পারবেন। এই রকমের সুযোগটা স্থায়ী না অস্থায়ী সে বিষয়ে এখনো পর্যন্ত কোন তথ্য পরিষ্কারভাবে কোম্পানির তরফ থেকে বলা হয়নি।