নতুন খবরলাইফ স্টাইল

ঘুমোতে যাওয়ার আগে এই জায়গায় এক টাকা রাখলে আপনি হয়ে যেতে পারেন লাখপতি।

নিজের ভাগ্য ফেরাতে আমরা সবাই চেষ্টা করি। সবারই একটা স্বপ্ন থাকে অনেক টাকা রোজগার করব,অনেক বড়লোক হব। আর এরপর চাই যাতে পরিবার প্রিয় জন সবাই সুস্থ থাকে ভালো থাকে। কিন্তু সমস্যাটি হল চাইলেই সবকিছু পাওয়া যায় না। যেটা চাইবো সেটা পেতে গেলে কঠিন পরিশ্রম করতে হবে। আবার অনেক সময় পরিশ্রম করলেও তা পাওয়া যায় না। পরিশ্রম করলেও সেই পরিমাণ অর্থ আমরা অর্জন করতে পারি না। আর এর সাথে রোজকার পারিবারিক অশান্তি তো লেগেই রয়েছে। মানসিক অশান্তি এদিকে শরীর সুস্থ নেই,আজ বাড়িতে অশান্তি তো কাল অফিসে।আর এইসব থেকে মুক্তি পেতে হলে আপনাকে একটি টোটকা করতে হবে। বা এক কথায় আপনি এটিকে বাস্তু টিপস ও বলতে পারেন যাতে আপনার ভাগ্য কিছুদিনের মধ্যে ঘুরে যাবে।

আর এর জন্য প্রথমে লাগবে একটি 1 টাকার কয়েন। যতই আর্থিক অবস্থা খারাপ হোক,এক টাকার কয়েন সবারই কাছে থাকবে। এই এক টাকার কয়েন দিয়ে আপনি আপনার ভাগ্য ফেরাতে পারেন। এমনকি এই এক টাকা দিয়ে আপনি এক লাখ টাকা পর্যন্ত পেতে পারেন। অনেকের কথাটা শুনে একদম বিশ্বাস হলো না। এতে আপনি না বিশ্বাস করতে পারছেন তাহলে পুরো খবরটি পড়ুন-

এবার নিচে যে দুটি কাজ বলবো সেই দুটি কাজ আপনাদের করতে হবে। প্রথমত,আপনার ঘুমিয়ে থাকা ভাগ্য জেগে উঠবে। আর দ্বিতীয়ত, আপনি এবং আপনার পরিবার সবাই সুস্থ থাকবে।প্রথমে আপনাকে এক টাকার কয়েন টি নিয়ে আপনার নিজের শরীরে সাতবার স্পর্শ করাতে হবে। তবে স্পর্শ করার সময় আপনাকে একটা কথা মনে রাখতে হবে। যাতে আপনার মুখ দিয়ে কোন কথা না বেরোয়।

যদি আপনি কথা বলেন তাহলে এই টোটকা কাজ করবে না। এরপর আপনি ওই কয়েন টিকে বালিশের নিচে রেখে শুয়ে পড়ুন। তারপর পরের দিন সকালে উঠে গোপনে কোন কবরস্থানে বা শ্মশানে গিয়ে ওই কয়েন টিকে মাটির নিচে পুঁতে দিয়ে আসতে হবে। যদি আপনার আশেপাশে কোন শ্মশান বা কবরস্থান না থাকে তাহলে আপনি ফাঁকা জায়গা তো কয়েন টিকে পুঁতে দিতে পারেন। তবে আপনাকে একটা বিষয় খুব সাবধান থাকতে হবে যাতে এই কাজটি করার সময় আপনাকে কেউ না দেখে। যদি কেউ দেখে নে তাহলে কিন্তু এই টোটকা কাজ করবে না।

Related Articles

Back to top button