কোটিপতি হওয়ার দুর্দান্ত সুযোগ, ১০০ টাকারও কম দামে এই ২ শেয়ারে ১ বছরে রিটার্নের সম্ভাবনা রয়েছে ৬০%

এমন অনেক শেয়ার রয়েছে শেয়ার বাজারে, যার দাম খুব কম, তবে ভবিষ্যতে এই শেয়ার গুলির দাম অনেকটাই বাড়তে চলেছে। বর্তমানে শেয়ার বাজারে বিনিয়োগ করে প্রচুর মুনাফা লাভ করছেন সাধারণ মানুষ, কিন্তু অনেকেই হয়তো জানেন না কীভাবে বিনিয়োগ করতে হয়। বিনিয়োগ করার জন্য শেয়ারের গুণমান এবং দামের দিকে নজর দেওয়া উচিত।

শেয়ার বাজারে অনেক সময় এমন কিছু শেয়ার থাকে, যা বর্তমানে সস্তা হলেও পরবর্তীতে তা বেশ ভালো লাভজনক প্রমাণিত হতে পারে। আজ আমরা সেইরকমই দুটি কোম্পানীর শেয়ারের ব্যাপারে বলতে চলেছি, যেখানে বর্তমানে শেয়ারগুলির দাম কম হলেও ভবিষ্যতে বাড়তে চলেছে অনেকটাই। আসুন জেনে নেওয়া যাক শেয়ারগুলি সম্পর্কে।


বাজারে এমন অনেক শেয়ার আছে যেগুলোর দাম সস্তা, কিন্তু তারা যে সেক্টরে ব্যবসা করে সেগুলি খুবই শক্তিশালী। বলা যায় যে, তারা ভবিষ্যতে শেয়ার বাজারে লম্বা রেসের ঘোড়া হিসেবে প্রমাণিত হতে পারে। বিভিন্ন বিখ্যাত ব্রোকারেজ হাউস, সিইএসসি অর্থাৎ ক্যালকাটা ইলেকট্রিক সাপ্লাই করপোরেশনে বিনিয়োগ করতে বিশেষ উৎসাহী। এমনকি কিছু দিনের মধ্যেই এই শেয়ারের লক্ষ্য মূল্য হতে পারে ১০৮ টাকা, তাই এখনই এই শেয়ারে বিনিয়োগ করলে আপনার লাভ হবে পুরো ৬০ শতাংশ। তাই বলা যেতে পারে ভবিষ্যতের কথা মাথায় রেখে এই শেয়ারে বিনিয়োগ করা আপনার জন্য লাভজনক হবে।


ইএমকেইউয়াই গ্লোবালের নিজস্ব সংস্থা এলটি ফাইন্যান্স হোল্ডিংসের লক্ষ্য মূল্য শেয়ার প্রতি ১০০ টাকা। বর্তমানে এই শেয়ারের দাম রয়েছে ৬৭ টাকা, তাই এক্ষুনি বিনিয়োগ করলে আপনি ৪৭ শতাংশ রিটার্ন পাবেন। তাই দেরি না করে শীঘ্রই এই শেয়ারে বিনিয়োগ করে পেয়ে যেতে পারেন ভালো মানের রিটার্ন।