5 টাকার এই বিশেষ কয়েনটি থাকলে এখন আপনি হাতে পেয়ে যাবেন 10 লাখ টাকা, কীভাবে বিস্তারিত জানতে

ভাগ্যপতি কখনো কখনো মানুষকে রাজা থেকে ফকির বানাতে পারে। কাউকে বা ফকির থেকে রাতারাতি রাজাতে পরিণত করে দিতে পারে। বাড়িতে বসেই মোটা টাকার অর্থ উপার্জনের একটা ভালো সুযোগ এসেছে। এই অর্থ উপার্জনের সুযোগ করে দিয়েছে বেশ কিছু বছর আগে প্রচলিত পুরনো টাকার নোট এবং কয়েন গুলি। আর এই পুরনো নোট বা কয়েনগুলি ছবি তুলে অনলাইনে পোস্ট করলেই আপনি নিমেষের মধ্যে লাখোপতি হতে পারবেন।

এইরকম গরিব থেকে রাতারাতি বড়লোক হওয়ার ঘটনা নিয়ে এসেছি আপনাদের সামনে। মাত্র ১টা কয়েন দিয়ে রাতারাতি একজন ব্যক্তি ১০ লাখ টাকার অধিকারী হয়ে যেতে পারে। বিশেষত ৫ টাকায় একটি বিশেষ কয়েন থাকলেই মানুষ হয়ে যেতে পারে ১০ লাখ টাকার অধিপতি।

এই কয়েনটির বিশেষত্ব কী?

ওই পাঁচ টাকার কয়েকটির বিশেষত্ব হল এই কয়েনের পিছনে বৈষ্ণদেবীর মূর্তিটি লাগানো থাকবে। আর ওই বৈষ্ণব দেবীর হাতে রয়েছে ত্রিশূল, গদা, অসি এবং আরও বেশ কয়েকটি অস্ত্র। হিন্দু শাস্ত্র মতে বৈষ্ণব দেবীর ছবি দেওয়া কয়েনগুলিকে অনেকে লাকি কয়েন বলে মনে করেন। অনেকে ঠাকুরের আশীর্বাদ পাবার জন্য মানিব্যাগে এই কয়েন রেখে দেন। ২০০২ সালে এই কয়েন প্রথম বাজারে আসে।

এই কয়েনটি কিভাবে বিক্রি করবেন?

ইন্ডিয়ামার্ট ওয়েবসাইট এর মাধ্যমে এই কয়েন গুলো বিক্রি করতে পারবেন। প্রথমে ইন্ডিয়ামার্ট ওয়েবসাইটে বিক্রেতা হিসেবে নিজের মোবাইল নাম্বার, ইমেইল দিয়ে রেজিস্টার করুন। তারপর সেখানে ওই কয়েনগুলির ছবি তুলে আপলোড করুন। দেখুন ক্রেতারা ঠিক আপনাকে খুঁজে নিয়ে যথাযোগ্য কয়েনের দাম প্রদান করবে। আর এক্ষেত্রে টাকাটি যদি ব্রিটিশ আমলের হয় সেক্ষেত্রে আপনি ২০ থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত ওয়েবসাইটে দাম পেতে পারেন।