SBI ব্যাঙ্কে অ্যাকাউন্ট থাকলে এখন আপনিও পেতে পারেন 20 হাজার টাকা, জানুন বিস্তারিত

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার রিভিউ কোনদিনই ভালো নয় আমাদের কাছে। অনেক সময় সোশ্যাল মিডিয়া জুড়ে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার কর্মচারীদের নিয়ে বিভিন্ন উপহার তৈরি করা হয়। লিংক পাওয়া যায় না অথবা টিফিনের পর আসবেন, এই সমস্ত অভিযোগ প্রায়শই আমাদের মুখে শোনা যায়। কিন্তু এত কিছু অভিযোগের পর যারা স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে এখনো পর্যন্ত অ্যাকাউন্ট খুলে রেখেছেন তাদের জন্য চলে এসেছে দুর্দান্ত সুখবর।

State Bank of India
আপনার যদি এস বি আই তে অ্যাকাউন্ট থেকে থাকে এখনো তাহলে ব্যাংকের তরফ থেকে আপনাকে কিছু বিশেষ সুযোগ-সুবিধা দেওয়া হয়। তবে আজকে যে সুযোগ-সুবিধার কথা বলতে চলেছি, তার ফলে আপনি নগদ কুড়ি হাজার টাকা বাড়িতে বসে পেয়ে যাবেন। সবার আগে জানিয়ে দিই, মহামারী সময় ব্যাঙ্কগুলি গ্রাহকদের সুযোগ সুবিধার জন্য অনেক এমন পরিষেবা চালু করেছিল যার ফলে গ্রাহকরা বাড়িতে বসে ব্যাংকের যাবতীয় কাজকর্ম করতে পারতেন।

দেশের বৃহত্তম সরকারি ব্যাংক এসবি আই অন্যান্য ব্যাংকের মতো গ্রাহকদের জন্য স্টেপ ব্যাঙ্কিং পরিষেবা চালু করেছিল, এই পরিষেবার ফলে আপনি বাড়িতে বসে পেতে পারেন নগদ কুড়ি হাজার টাকা। নগদ টাকা তোলার সুযোগ সুবিধার জন্য আপনি আপনার অ্যাকাউন্টে মিনিমাম ব্যালেন্স রেখে দেবেন। যদি মিনিমাম ব্যালেন্স না থাকে তাহলে আপনার লেনদেন বাতিল হয়ে যেতে পারে।

State Bank of India

এসবিআই ডোরস্টেপ ব্যাঙ্কিং সম্পর্কে আরও তথ্যের জন্য, আপনি অফিসিয়াল লিঙ্ক https://bank.sbi/dsb-এও যেতে পারেন। এছাড়াও, ডোরস্টেপ ব্যাঙ্কিংয়ে আর্থিক এবং অ-আর্থিক পরিষেবাগুলির জন্য ৭৫ টাকা + GST ​​চার্জ করা হবে। এছাড়াও, আপনি সকাল ৯ টা থেকে বিকাল ৪ টার মধ্যে টোল ফ্রি নম্বর 1800111103 এ কল করে তথ্য পেতে পারেন। এ সুযোগ সুবিধা পেতে গেলে আপনাকে প্রথমে হোম ব্রাঞ্চর রেজিস্ট্রেশন করাতে হবে। এরপর আপনি এই সুযোগ-সুবিধা টি পাবেন। এছাড়াও চেক এবং টাকা তোলার জন্য উইথড্রয়াল ফর্মের পাশাপাশি আপনার লাগবে পাসবুক।