মারা যাবার পর দু’লাখ টাকা না দিয়ে হাসপাতাল বানান, মুখ‍্যমন্ত্রীকে কটাক্ষ শ্রীলেখার

করোনা  মহামারীর দ্বিতীয় ঢেউ সমগ্র দেশে সংক্রমনের বন্যা বইয়ে দিয়েছে।  প্রতিদিন  মানুষ আক্রান্ত হচ্ছেন  মারণ করোনা ভাইরাসে। চারদিক থেকে খবর আসছে বেড নেই, অক্সিজেন নেই৷  স্বাস্থ্য ব্যবস্থার এই  অবনতির জন্য সাধারণ মানুষ কেন্দ্র ও রাজ্য সরকারের প্রতি তাদের ক্ষোভ প্রকাশ করছেন। জরুরি অবস্থায় হাসপাতালে বেড পাওয়া যাচ্ছে না। এই পরিস্থিতিতে  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে তীব্র আক্রমণ করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

 

২০২১ এর বিধানসভা নির্বাচনের পর থেকেই  করোনা  সংক্রমণ এর গ্রাফ ক্রমশ ওপরের দিকে উঠছে। এই অবস্থায় রাজ্য সরকারের কড়া সমালোচনা করে  শ্রীলেখা মিত্র  নিজের ফেসবুকে লিখলেন  মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে। মুখ্যমন্ত্রীকে  কটাক্ষ করে তিনি লেখেন “মরে গেলে দু লাখ টাকা না দিয়ে সঠিক পরিকাঠামো ও আই সি ইউ বেড যুক্ত হাসপাতাল বানিয়ে দিন।এত উন্নয়ন করেছেন যে এই দুঃসময়ে দাঁড়িয়ে হাসপাতালে একটা বেড পাওয়া যাচ্ছে না।”

সুখবর! ভারতে নির্ধারিত হল স্পুটনিক’ ভি ভ্যাকসিন এর দাম, হায়দ্রাবাদের শুরু প্রথম দফার ভ্যাকসিনেশন

এর আগেও মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেছেন শ্রীলেখা নির্বাচনী প্রচার সভায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মুখ্যমন্ত্রীর সরস্বতী বন্দনা ভিডিও শেয়ার করেছিলেন শ্রীলেখা মিত্র। ক্যাপশনে লিখেছিলেন “আমার বাড়িতে পরবর্তী সরস্বতী পূজার পুরোহিত আপনি। হবেন মাননীয়া?” যদিও হেসে লিখেছিলেন ওমেন পাওয়ার।

অভিনেত্রী শ্রীলেখা মিত্র বামমনস্ক ৷  নির্বাচনের আগে সংযুক্ত  মোর্চার হয়ে প্রার্থীদের সঙ্গে প্রচার করেছেন ।    সোশ্যাল মিডিয়ায় অক্সিজেনের লিডস এখন  প্রতিনিয়ত শেয়ার করছেন তিনি।মন  ভালো রাখছেন  মেয়ের সঙ্গে সময় কাটিয়ে ।